ঢাকা, বৃহস্পতিবার   ১২ ডিসেম্বর ২০১৯,   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬

ব্রেকিং:
কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুনে নিহত ৮
সর্বশেষ:
আজ খালেদা জিয়ার জামিন শুনানি আজ আইসিজেতে শুনানির শেষ দিন ফকিরাপুল থেকে ২ জনের মরদেহ উদ্ধার ফকিরাপুল থেকে ২ জনের মরদেহ উদ্ধার না ফেরার দেশে চলে গেলেন মেরি ফ্রেড্রিকসন মওলানা ভাসানীর জন্মদিন আজ আজ ডিজিটাল বাংলাদেশ দিবস

দীঘিনালার মাল্যবান ত্রিপুরার চিকিৎসার্থে এগিয়ে আসুন

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০১৯  

পঠিত: ৫৩৮

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় জামতলী সুধীর মেম্বার পাড়া গ্রামের মাল্যবান ত্রিপুরা ব্রেইন টিউমারে আক্রান্ত। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাকে এক মাসের মধ্যে অপারেশন করাতে হবে। অপারেশন করতে টাকার প্রয়োজন ৫লক্ষ টাকা (প্রায়)। কিন্তু মাল্যবান ত্রিপুরা দিন মজুরী করে কোন রকম সংসার চালান বলে জানা গেছে। অন্যদিকে  তিন ছেলে-মেয়েকে পড়াশোনার খরচ চালাতে হতো তার। পরিবার ভরণ-পোষণ যেখানে নুন আনতে পান্তা ফুরায় এর অবস্থা সেখানে ৫ লক্ষ টাকা চিকিৎসা খরচ যোগার করা এ গরিব পরিবারের পক্ষে অসম্ভব।

এমতাবস্থায় তার পুরো পরিবার অসহায় হয়ে পড়েছেন। সকলের মানবিক সহযোগিতাই বাঁচাতে পারে মাল্যবান ত্রিপুরাকে। সেজন্য সুহৃদ ব্যক্তিবর্গের নিকট সহযোগিতা কামনা করেছে তার পরিবারবর্গ ও আত্বীয় স্বজন। সামাজিক দায়বদ্ধতা থেকে এলাকার সচেতন এবং জনপ্রতিনিধিদের সমন্বয়ে একটি চিকিৎসা তহবিল সংগ্রহ কমিটি গঠন করা হয়েছে।

সহযোগিতার জন্য যোগাযোগ করতে পারেন- (১) লিলাশ্বর ত্রিপুরা- +880 01627970431, (২) রাজেন ত্রিপুরা-+880 01537335162, (৩) জুয়েল ত্রিপুরা +8801893041842, জরুরি চিকিৎসা তহবিল সংগ্রহ কমিটি, জামতলী, সুধীর মেম্বার পাড়া, দীঘিনালা, খাগড়াছড়ি পার্বত্য জেলা।

আর্থিক অনুদান পাঠানোর নম্বর: 01648092195 (বিকাশ)

এই বিভাগের আরো খবর