Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

দীর্ঘ লড়াই শেষে চলেই গেলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২২  

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

 

নাফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। রোববার (২০ নভেম্বর) হাসপাতালে মারা যান তিনি।

 

এর আগে ১ নভেম্বর স্ট্রোকের পর কোমায় চলে যান তিনি। পরে শারীরিক অবস্থার কিছুটা উন্নতিও হচ্ছিল। কিন্তু শনিবার (১৯ নভেম্বর) আবার হার্ট অ্যাটাক হয় তার।

 

হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। দুবার দুরারোগ্য ক্যানসারকে হারিয়ে অভিনয় দুনিয়ায় ফিরে ভালোই কাজ করছিলেন এ  অভিনেত্রী। তবে হঠাৎই ১ নভেম্বর তার জীবনে বড় বিপর্যয় নেমে আসে।

 

স্ট্রোক করায় কর্তব্যরত চিকিৎসকরা দ্রুত তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন। এরপরই কোমায় চলে যান এ অভিনেত্রী।

 

এরপর থেকে কঠিন সময় পার করেন তিনি। অস্ত্রোপচারের পর প্রয়োজনীয় ওষুধ দেয়ার পাশাপাশি সংক্রমণ এড়াতে দেয়া হয় কড়া ওষুধ। বাড়ানো হয় অ্যান্টিবায়োটিকের মাত্রাও।

 

কিন্তু ওষুধে কোনো প্রতিক্রিয়া হয়নি এ অভিনেত্রীর। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত থেকেই তার চোখের পাতা আর নড়ছিল না।

 

তবে শুক্রবার (১৮ নভেম্বর)  রাতে ঐন্দ্রিলার সঙ্গে ঘটে মিরাকল ঘটনা। আবারও প্রাণের সঞ্চার ঘটে সব স্বাভাবিক হতে শুরু করেছিল তার। কিন্তু হঠাৎই শনিবার (১৯ নভেম্বর) আবার হার্ট অ্যাটাক হয় তার। আর সে কঠিন জীবনযুদ্ধে আর জিতে উঠতে পারেনি লড়াকু এ অভিনেত্রী।

 

এদিকে পরিস্থিতি খারাপের দিকে তা আগেই আন্দাজ করতে পেরেছিল ঐন্দ্রিলা ভক্তরা। শনিবার (১৯ নভেম্বর) আবার হার্ট অ্যাটাকের পর ঐন্দ্রিলার প্রেমিক নিজের ফেসবুক পেজ থেকে সব পোস্ট মুছে দেন। আর তাতেই ঐন্দ্রিলা ভক্তরা বুঝেছিল তাদের প্রিয় অভিনেত্রী দুবার ক্যানসারকে হারাতে পারলেও হারাতে পারেনি স্ট্রোকের মরণ থাবাকে।

 

উল্লেখ্য, কালারস বাংলার ‘ঝুমুর’ ধারাবাহিকের মাধ্যমে ভারতীয় টিভি পর্দায় পা রাখেন ঐন্দ্রিলা শর্মা। এরপর স্টার জলসার ‘জীবন জ্যোতি’ ধারাবাহিকেও মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল তাকে। সান বাংলার ‘জিয়ন কাঠি’ ধারাবাহিকেও অভিনয় করেন জনপ্রিয় এ অভিনেত্রী।  

 

এই বিভাগের আরো খবর