Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

দুই মামলায় ইরফান ও তার দেহরক্ষী জাহিদ ৫ দিনের রিমান্ডে

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

পঠিত: ৮২
হাজী সেলিমপুত্র ইরফান সেলিম, ছবি- সংগৃহীত।

হাজী সেলিমপুত্র ইরফান সেলিম, ছবি- সংগৃহীত।

 

হত্যাচেষ্টা মামলায় হাজী সেলিমপুত্র ইরফান সেলিম এবং তার দেহরক্ষী মোহাম্মদ জাহিদের ৫দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত। আজ রোববার ঢাকা অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কায়সারুল ইসলাম এবং ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার ৩দিন ও ২দিন করে মোট পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

ইরফান সেলিম এবং তার বডিগার্ড মোহাম্মদ জাহিদকে দুই মামলায় পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ইরফানের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে ‘জামিনের আবেদন’ করলে উভয়পক্ষের শুনানি শেষে বিচারক ‘জামিন নামঞ্জুর’ করে রিমান্ডের এ আদেশ দেন।

 

ইরফান সেলিম ও তার বডিগার্ড জাহিদের বিরুদ্ধে চকবাজার থানার অস্ত্র ও মাদক আইনে পৃথক দুটি মামলায় সাত দিন করে মোট ১৪ দিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। আদালত শুনানির জন্য আজ রোববার দিন ধার্য করেন।

 

আরো পড়ুন

আইসিইউতে এখনও অচেতন অবস্থায় ম্যারাডোনা

 

প্রসঙ্গত গত ২৫ অক্টোবর দিবাগত রাতে রাজধানীস্থ কলাবাগান সিগনাল মোড়ে ঢাকা ৭ আসনের সংসদ সদস্য হাজী মো. সেলিমের 'সংসদ সদস্য' নেম প্লেড লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা লেফটেন্যান্ট ওয়াসিফ আহমেদ খানকে প্রচন্ড মারধর করেন ওয়ার্ড কাউন্সিলর ইরফান সেলিম। সৃষ্ট এ ঘটনায় রাতের বেলায় অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করেন লেফটেন্যান্ট ওয়াসিফ। মামলা দায়েরের পরদিন সোমবার সকালের দিকে ভ্রাম্যমান আদালত ইরফানের পুরান ঢাকার বাসায় অভিযান পরিচালনা করে। র‌্যাব ওই অভিযানে ৩৮টি ওয়াকিটকি, বিদেশি ব্র্যন্ডের মদ ও অস্ত্র উদ্ধার করে।