ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

দুর্গাপূজা উপলক্ষে স্মার্টফোনে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে স্যামসাং

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


দুর্গা পূজা উপলক্ষে একটি নতুন ক্যাম্পেইন নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। উৎসবের আনন্দকে সবার মাঝে ছড়িয়ে দিতে এবং ক্রেতারা যাতে হ্রাসকৃত মূল্যে স্যামসাং স্মার্টফোন কিনতে পারেন, এজন্য স্যামসাং এ ক্যাম্পেইন শুরু করেছে।   

 

এ ক্যাম্পেইনের অধীনে, স্যামসাংয়ের নির্দিষ্ট কিছু ব্র্যান্ড স্টোর থেকে ক্রেতারা ডিসকাউন্টে নির্দিষ্ট স্যামসাং ফোন কিনতে পারবেন। ক্যাম্পেইনটি ১২ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত চলবে। এ সময়ে, ক্রেতারা অরিজিনাল মূল্যের ওপর ১৯ শতাংশ পর্যন্ত ডিসকাউন্টে নির্দিষ্ট স্যামসাং ফোন কিনতে পারবেন।

 

এ ক্যাম্পেইন চলাকালীন ক্রেতারা গ্যালাক্সি এ১২ (৪/৬৪ জিবি) কিনতে পারবেন ১৪,২৫০ টাকায় (রিটেইল মূল্য ১৪,৯৯৯ টাকা), গ্যালাক্সি এ১২ (৪/১২৮ জিবি) কিনতে পারবেন ১৫,৬৭০ টাকায় (রিটেইল মূল্য ১৬,৪৯৯ টাকা), গ্যালাক্সি এ২২ (৬/১২৮ জিবি) কিনতে পারবেন ১৯,৯৯০ টাকায় (রিটেইল মূল্য ২১,৯৯৯ টাকা), গ্যালাক্সি এম৩২ (৬/১২৮ জিবি) কিনতে পারবেন ২১,৮৫০ টাকায় (রিটেইল মূল্য ২২,৯৯৯ টাকা) এবং গ্যালাক্সি এম৩১ (৮/১২৮ জিবি) কিনতে পারবেন ২২,৬০০ টাকায় (রিটেইল মূল্য ২৭,৯৯৯ টাকা)।

 

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “আরেকটি উৎসব চলে এসেছে। এবং এ উৎসবে আমাদের ক্রেতাদের মধ্যে আনন্দ বহুগুণে বাড়িয়ে তুলতে আমরা আমাদের কিছু স্মার্টফোনে আকর্ষণীয় অফার নিয়ে এসেছি যাতে ক্রেতারা হ্রাসকৃত মূল্যে স্টাইলিশ ডিভাইস কিনতে পারেন।”

 

এ অফার ও স্যামসাং স্মার্টফোন সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখুন এর ফেসবুক পেজে অথবা ভিজিট করুন ওয়েবসাইট - www.samsung.com.     

 

এই বিভাগের আরো খবর