Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

দুর্নীতির অভিযোগে এমপি রতনকে দুদকের জিজ্ঞাসাবাদ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৪৩
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

সুনামগঞ্জ–১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনকে সরকারি অর্থ আত্মসাৎ ক্যাসিনো ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে জিজ্ঞাসাবাদ করেছে দুদক। আজ (মঙ্গলবার) সকাল ১০টা থেকে সংস্থাটির পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে একটি টিম তাকে জিজ্ঞাসাবাদ করে রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে।  

মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে সরকারি অর্থ আত্মসাৎ, ক্যাসিনো ব্যবসা ও অন্যান্য অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে শত শত কোটি টাকা অবৈধ প্রক্রিয়ায় বিদেশে পাচার এবং জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

তবে মোয়াজ্জেম হোসেন রতন দাবি করেছেন, রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য তার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে। আমি কোন দুর্নীতি করিনি, বরং দুর্নীতির বিরুদ্ধে সেচ্চার ছিলাম। বিদেশে আমার কোন বাড়ি নেই।

এছাড়াও তার বিরুদ্ধে মানি লন্ডারিংসহ বিদেশে অর্থ পাচারের অভিযোগ প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় গত ২৪ অক্টোবর তার দেশ ত্যাগে নিষেধাজ্ঞা দেয় দুদক।

এই বিভাগের আরো খবর