Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭

ব্রেকিং:
আজ শুভ জন্মাষ্টমী হোয়াইট হাউসের কাছে গুলিবর্ষণ, সংবাদ সম্মেলন ছাড়লেন ট্রাম্প প্রণব মুখোপাধ্যায়ের অবস্থা সংকটজনক, মস্তিষ্কে অস্ত্রোপচার বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা
সর্বশেষ:
চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ যুক্তরাষ্ট্রে বিস্ফোরণে উড়ে গেল বাড়ি, হতাহত অনেক বিশ্বে নতুন শনাক্ত ২ লাখ, মারা গেছে ৪ হাজারের বেশি মানুষ

দুর্নীতির অভিযোগে এমপি রতনকে দুদকের জিজ্ঞাসাবাদ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

পঠিত: ১৯৩
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

সুনামগঞ্জ–১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনকে সরকারি অর্থ আত্মসাৎ ক্যাসিনো ব্যবসাসহ বিভিন্ন অভিযোগে জিজ্ঞাসাবাদ করেছে দুদক। আজ (মঙ্গলবার) সকাল ১০টা থেকে সংস্থাটির পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে একটি টিম তাকে জিজ্ঞাসাবাদ করে রাজধানীর সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে।  

মোয়াজ্জেম হোসেন রতনের বিরুদ্ধে সরকারি অর্থ আত্মসাৎ, ক্যাসিনো ব্যবসা ও অন্যান্য অবৈধ কর্মকাণ্ডের মাধ্যমে শত শত কোটি টাকা অবৈধ প্রক্রিয়ায় বিদেশে পাচার এবং জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে।

তবে মোয়াজ্জেম হোসেন রতন দাবি করেছেন, রাজনৈতিকভাবে হয়রানি করার জন্য তার বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে। আমি কোন দুর্নীতি করিনি, বরং দুর্নীতির বিরুদ্ধে সেচ্চার ছিলাম। বিদেশে আমার কোন বাড়ি নেই।

এছাড়াও তার বিরুদ্ধে মানি লন্ডারিংসহ বিদেশে অর্থ পাচারের অভিযোগ প্রাথমিকভাবে সত্যতা পাওয়ায় গত ২৪ অক্টোবর তার দেশ ত্যাগে নিষেধাজ্ঞা দেয় দুদক।

এই বিভাগের আরো খবর