ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফ কমান্ডার নিহত

রাঙ্গামাটি প্রতিনিধি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০১৯  

নানিয়ারচর উপজেলায় সাবেক্ষং ইউনিয়নের এগইজ্যাছড়া দুর্বৃত্তের গুলিতে ইউপিডিএফের কমান্ডার শুভ চাকমা গ্রীক (৪০) নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার সাবেক্ষং ইউনিয়নের এগারইল্যাছড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

নানিয়ারচর থানার ওসি মো. কবির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরাও শুনেছি সকালের দিকে এগইজ্যাছড়ি গ্রামে দুর্বৃত্তের গুলিতে একজন নিহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধারে ঘটনাস্থলে রওনা হয়েছে। তবে কারা এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তা কেউ বলতে পারছে না।

স্থানীয়রা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে একটির পর একটি গ্রুপ এলাকায় অবস্থান নেয়। আজ সকালে ৭/৮ জনের একটি গ্রুপ নানিয়ারচর লংগদুর সীমান্তবর্তী এগইজ্যাছড়ি এলাকায় ঢুকে ইউপিডিএফ এর কমান্ডার শুভ চাকমা গ্রীককে গুলি করে পালিয়ে যায়।

এদিকে এই ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় আইন-শৃঙ্খলা বাহিনী টহল জোরদার করা হয়েছে।

এই বিভাগের আরো খবর