Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

দুলাভাইয়ের হাতে শালিকা খুন: দুলাভাই গ্রেফতার

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু নামে ১৪ বছর বয়সী কিশোরীকে কুপিয়ে হত্যার ঘটনায় পলাতক এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। আটককৃত আসামির নাম মঞ্জুর আলী সাগর। আসামি নিহত কিশোরীর সম্পর্কে দুলাভাই।

 

জানা যায়, গত ১৬ জানুয়ারি রাতে তাদের মধ্যে বাতকবিতণ্ডার এক পর্যায়ে মঞ্জুর আলী সাগর ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপালো ঘটনাস্থলেই মারা যান সুমাইয়া আক্তার সেতু। ঘটনার পর পুলিশ মরদেহ উদ্ধার করে আইনী প্রক্রিয়া শেষে পারিবারের কাছে হস্তান্তর করে।

 

গত বুধবার (১৮ জানুয়ারি) সকালে পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে পুলিশ সুপার মো. নাইমুল হক, পিপিএম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে আসামি। পরে তাকে আদালতে পাঠানো হয়।

 

পুলিশ সুপার আরো বলেন, এ ঘটনায় মঙ্গলবার (১৭জানুয়ারি) নিহত কিশোরীর বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির ব্যবহার ও ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোন, মোটরসাইকেলের সূত্র ধরে ২৪ ঘণ্টা না পার হতেই ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত আসামি মঞ্জুর আলী সাগরকে রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়।

 

মামলার তদন্ত অব্যাহত আছে উল্লেখ করে এ ঘটনায় গ্রেফতারকৃত আসামি ছাড়াও অন্য কারো সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশ সুপার।

 

উল্লেখ্য, গত সোমবার (১৬ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া আমবাগান এলাকার নিজ ঘরে খুন হয় কিশোরী সুমাইয়া আক্তার সেতু। ঘটনার সময় কিশোরী বাড়িতে একা ছিলো। পরে খবর পেয়ে ঘটনাস্থলে থেকে নিহতের মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

এই বিভাগের আরো খবর