ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮

ব্রেকিং:
ইসরায়েলে ৩ হাজার রকেট ছুড়ল হামাস pmশেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ
সর্বশেষ:
ভারতে একদিনে আরও ৪ হাজারের বেশি মৃত্যু গাজায় ইসরায়েলি হামলায় আরও ১০ শিশুসহ নিহত ৪২

দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন খালেদা জিয়া

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২১  

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ছবি- সংগৃহীত।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া, ছবি- সংগৃহীত।

 

করোনা ভাইরাসের আক্রান্ত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দেশবাসীর কাছে তাঁর সুস্থতার  জন্য দোয়া চেয়েছেন। গতকাল রাতে খালেদা জিয়া বাসা থেকে বের হয়ে হাসপাতালে যাওয়ার পথে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

 

এর আগে গত রোববার (১১ এপ্রিল) করোনা ভাইরাস টেস্টে ফলাফল ‘পজিটিভ’ আসে। তবে তার ব্যক্তিগত চিকিৎসকরা বলছেন, গতকাল বৃহস্পতিবার (১৫ এপ্রিল) তার আক্রান্ত হওয়ার ৭ম দিন। তিনি এখন আক্রান্তের দ্বিতীয় সপ্তাহে প্রবেশ করছেন।’ এমন পরিস্থিতে ওনার সিটি স্ক্যান করতে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল।

 

কোভিডের দ্বিতীয় সপ্তাহকে ক্রিটিক্যাল উল্লেখ করে খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত টিমের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী বলেন, ‘উনার (খালেদা জিয়া) নতুন যে একটুখানি উপসর্গ দেখা দিয়েছে, সেটা হলো  বুধবার রাতে ‘জ্বর’ উঠেছিল। সেটা থার্মোমিটারে ১০০-এর মতো ছিল। গতকাল সকালেও উনার একবারের মতো একটু জ্বর উঠেছে। সেটা থার্মোমিটারে ১০০ ছুঁয়েছে। এই জ্বর কিছুক্ষণ ছিল।’

 

আরো পড়ুন: খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাক হাইকমিশনারের চিঠি

 

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে খালেদা জিয়ার ব্যক্তিগত গতকাল একটি টিম (৩ সদস্য) তার গুলশানের বাসভবন ফিরোজায় যান। স্বাস্থ্য পরীক্ষা শেষে বেরিয়ে এ তথ্য জানান টিমের প্রধান অধ্যাপক ডা. এফ এম সিদ্দিকী।

এই বিভাগের আরো খবর