Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

দেশের কোথাও কোথাও ভারী বর্ষণের সম্ভাবনা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৩০ অক্টোবর ২০২০  

পঠিত: ১২৭
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

আবহাওয়া অফিস কর্তৃক জানা যায়, আজ সারা দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সারা দেশে বৃষ্টিপাতের প্রবণতা হ্রাস পেতে পারে বলেও আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে ।


আজ আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।

 

আগামী ৭২ ঘন্টায় বা ৩ দিন আবহাওয়া পরিস্থিতির কিছুটা পরিবর্তন হতে পারে বলে আবহাওয়া অফিস জানিয়েছে।

 

আরো পড়ুন

পবিত্র ঈদে মিলাদুন্নবী`র শুভেচ্ছা জানালেন নরেন্দ্র মোদি

 

দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু বাংলাদেশের কুমিল্লা, নোয়াখালী ও চট্টগ্রাম অঞ্চলসহ রংপুর, রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল, ময়মনসিংহ ও সিলেট বিভাগ থেকে বিদায় নিয়েছে। এটি এখন কক্সবাজার অঞ্চলে বিরাজমান রয়েছে এবং তা আগামী ২৪ ঘন্টায় বিদায় নিতে পারে।

 

 

এই বিভাগের আরো খবর