Berger Paint

ঢাকা, সোমবার   ০১ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

ব্রেকিং:
লকডাউন শিথিলের পর লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভারতে করোনা আক্রান্তের সংখ্যা। যা বিশ্বে আক্রান্তের সংখ্যায় সপ্তম। বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৭০ হাজার ছাড়াল, আক্রান্ত ৬১ লাখের বেশি করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মৃত্তিকা, পানি ও পরিবেশ বিভাগের অধ্যাপক ড. শাকিল উদ্দিন আহমেদ মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সর্বশেষ:
২৪ ঘণ্টায় আমেরিকা-ব্রাজিলে নতুন আরও ৫৯৮-৪৮০ জন করোনায় মারা গেছে চট্টগ্রামে আরও ১১৮ জনের করোনা শনাক্ত নাসা গ্রুপের চেয়ারম্যান নজরুল ইসলাম সপরিবারে করোনায় আক্রান্ত কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৪২ বাংলাদেশি

দেশের সব পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষণা

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৯ মার্চ ২০২০  

পঠিত: ১০৮
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায়, দেশের সব পর্যটন কেন্দ্র অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। প্রতিটি পর্যটন কেন্দ্র থেকে মাইকিং করে ফেরত আসার আহবান জানাচ্ছেন, টুরিস্ট পুলিশের সদস্যরা। আজকের মধ্যে সবাইকে হোটেল ছাড়ার নির্দেশনা দিচ্ছে জেলা প্রশাসন। এছাড়া পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত, হোটেল বুকিং না নেয়ার অনুরোধ করা হয়েছে।

করোনা প্রতিরোধে সবাইকে নিজ নিজ অবস্থানে থেকে, সতর্কতা অবলম্বন করতে বলেছেন প্রশাসনের কর্মকর্তারা।

করোনা ভাইরাসের সংক্রমণ থেকে শিক্ষার্থীদের সুরক্ষায় আগামী ৩১ মার্চ পর্যন্ত সব ধরনের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করে সরকার। কিন্তু, ঘরে না থেকে এ সুযোগে অনেক পরিবারই দেশের বিভিন্ন স্থানে বেড়াতে যাচ্ছে। ফলে পর্যটন স্পটগুলোতে করোনা সংক্রমণের ঝুঁকি বেড়ে যাওয়ায় পর্যটকদের ভ্রমণ নিরুৎসাহিত করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

 

এই বিভাগের আরো খবর