ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮

ব্রেকিং:
পরীমণির অভিযোগ গ্রহণ করেছে পুলিশ করোনায় রাজশাহী মেডিকেলে আরও ১২ জনের মৃত্যু রাঙামাটিতে বাড়িতে ঢুকে গ্রামপ্রধানকে গুলি করে হত্যা
সর্বশেষ:
নেইমারময় জয় দিয়েই কোপা শুরু ব্রাজিলের দিনাজপুরে ৭ দিনের লকডাউন টেস্ট র‍্যাংকিংয়ে ভারতকে টপকে শীর্ষে নিউজিল্যান্ড

দোয়ারাবাজার ইউএনও`র হস্তক্ষেপে বিরোধপূর্ণ পাবলিক-টয়লেট স্থান পরিবর্তন

হারুন অর রশিদ, দোয়ারাবাজার প্রতিনিধি

প্রকাশিত: ৯ জুন ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নার গাঁও ইউনিয়নের ঐতিহ্যবাহী পান্ডার খাল বাঁধের উপর ছাতক সুনামগঞ্জ মহাসড়কের যাত্রীছাউনি ও ব্যবসা প্রতিষ্টানের পাশে বিরোধপূর্ণ পাবলিক-টয়লেটটি নির্মাণ কাজ বন্ধ হওয়ার পর, বুধবার (৯জুন) বেলা ২টায়  দোয়ারাবাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হস্তক্ষেপে স্থান পরিবর্তন করে পাবলিক টয়লেটের নির্মাণ কাজ পূনরায় শুরু করার নির্দ্দেশ দেওয়া হয়েছে।     

 

যেহেতু এই বাঁধের সাথে বঙ্গবন্ধু স্মৃতি বিজড়িত  হাজার হাজার মানুষের সমাগম স্থল সকলের স্বার্থের কথা চিন্তা করেই বিরোধপূর্ণ স্থান থেকে একটু সরিয়ে পাবলিক টয়লেটের নির্মাণ কাজ হবে। স্থান পরিবর্তন কালে উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাংশু কুমার সিংহ, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল মো. আক্কাস আলী, স্থানীয় ইউপি সদস্য, বিশিষ্টজন, সাংবাদিক ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

 

এসময় তিনি বলেন, ব্যাক্তিগত স্বার্থ নিয়ে কেউ কারু সাথে বিরোধ তৈরি করবেন না। আপনাদের সুবিধার জন্যই সরকার পাবলিক টয়লেট নির্মাণ করছে।

এই বিভাগের আরো খবর