Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   আশ্বিন ২০ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ভারতে বিয়ের অনুষ্ঠানের বাস খাদে পড়ে ২৫ মৃত্যু আগামী মাসে জাপান যাবেন প্রধানমন্ত্রী শুভ জন্মদিন মাশরাফি জেলেনস্কির সাথে মোদির ফোনালাপ, পরমাণু হুমকি নিয়ে উদ্বেগ ১৫০ আসনে ইভিএম ব্যবহার নিয়েও অনিশ্চয়তায় সিইসি দুই লাখ নতুন সেনা যোগ দিল রুশ বাহিনীতে আবারও করোনায় আক্রান্ত তথ্যমন্ত্রী

ধর্ষণকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন

দহেন বিকাশ ত্রিপুরা, খাগড়াছড়ি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

সারাদেশে নারী ধর্ষণের ঘটনায় জড়িতদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে প্রতিবাদী মানববন্ধন করা হয়েছে। বুধবার (০৭অক্টোবর ২০২০খ্রিঃ) সকাল সাড়ে ৯টায় গ্রীণ ভয়েস খাগড়াছড়ি জেলা শাখার আয়োজনে খাগড়াছড়ি প্রেসক্লাব ভবনের সামনে মানববন্ধন ও সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

 

গ্রীন ভয়েস’র খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি চারু বিকাশ ত্রিপুরার সঞ্চালনায় পার্বত্য চট্টগ্রাম অঞ্চল’র সিনিয়র সহ-সভাপতি প্রাচুর্য চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা শাখার সহ-সভাপতি সীমা মারমা, সাংগঠনিক সম্পাদক নিশি ত্রিপুরা। এছাড়াও সংহতি জানিয়ে বক্তব্য রাখেন ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ’র খাগড়াছড়ি জেলা সদর শাখার সভাপতি দহেন বিকাশ ত্রিপুরা, টিআইবি- খাগড়াছড়ি সনাকের ইয়েস সহ-দলনেতা মোঃ মেহেদি হাসান সোহাগ, স্থানীয় প্রতিবাদী নারী ‍সুমাইয়া আক্তার।  এছাড়াও এসময় বিভিন্ন সামাজিক সংগঠনের অন্যান্য নেতাকর্মীরা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 

আরো পড়ুন:

গৃহবধূকে বিবস্ত্র নির্যাতনের প্রতিবাদে জাতীয়পার্টির মানববন্ধন

 

মানববন্ধনে বক্তারা বলেন, পার্বত্য চট্টগ্রামে বিগত কয়েক দিন ধরে যেভাবে নারী নির্যাতন, নিপীড়ন ও ধর্ষণের ঘটনা ঘটছে এতে নারীরা নিরাপত্তাহীনতায় ভুগছে। পাবর্ত্য চট্টগ্রামসহ সারাদেশে নারী ধর্ষণকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবি জানান তারা।

এই বিভাগের আরো খবর