Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

ধর্ষণের অভিযোগ থেকে বাঁচতে মেসির শরণাপন্ন আলভেস

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 
র্ষণের অভিযোগ থেকে বাঁচতে লিওনেল মেসির শরণাপন্ন হয়েছেন দানি আলভেস! তবে সরাসরি নয়, আইনি বিষয় দেখভাল করার জন্য মেসির আইনজীবী ক্রিস্তোবাল মার্তেলকে নিয়োগ করেছেন ব্রাজিল ডিফেন্ডার। এদিকে ধর্ষণকাণ্ডে আরও এক প্রত্যক্ষদর্শী বার্সেলোনা আদালতে সাক্ষ্য দিয়েছেন আলভেসের বিপক্ষে।

 

লিওনেল মেসির সঙ্গে দানি আলভেসের ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা সবার জানা। প্রিয় মানুষ বিপদে আর বন্ধু সহযোগিতার হাত বাড়াবে না তা কী করে? স্পর্শকাতর বিষয় তাই সরাসরি হস্তক্ষেপ করেননি লিও। তবে বন্ধুকে উদ্ধার করতে ঠিকই পাঠিয়েছেন নিজের আইনজীবী।

 
ক্রিস্তোবেল মার্তেল বিখ্যাত ল'ইয়ার। ক্রীড়াঙ্গনে আলোচিত বেশকিছু ইস্যু নিয়ে কাজ করে ক্লাইন্টকে সফলতা উপহার দিয়েছেন তিনি। যার মধ্যে অন্যতম নেইমারে ট্যাক্স ফ্রড ইস্যু। এই বিষয় নিয়ে আদালতের চৌকাঠ মাড়াতে হয়েছিল তাকে। তবে ব্রাজিল তারকাকে আটকে রাখতে পারেনি স্পেন আদালত।

 

এ ছাড়া আরও বেশকিছু সফল এবং আলোচিত কেস আছে ক্রিস্তোবেলের। খ্যাতিমান ব্যবসায়ী জর্ডি ফেরুসোলার সঙ্গে কাজ করেন তিনি। সাবেক বার্সেলোনা সভাপতি লুইস নুনেজ, আলভারো লাপোর্তাসহ আরও অনেককেই বিপদ থেকে উদ্ধার করেছেন তিনি। তাই প্রত্যাশা করা হচ্ছে হয়তো আলভেসের জন্যও অপেক্ষা করছে ভালো কিছু।

 

এদিকে বিপদের মাঝে আবারও নতুন বিপদ দানি আলভেসের। ধর্ষণ ইস্যুতে নতুন করে আরও একজন সাক্ষী দিয়েছেন তার বিরুদ্ধে। নিজেকে ভিক্টিমের বান্ধবী দাবি করে তিনি বলেন, ‘আমি খুব কাছ থেকে দেখেছি তাকে কীভাবে স্পর্শ করেছেন দানি!

 

নাইট ক্লাবের অন্ধকার পরিবেশে ঘটনা ঘটলেও দানি আলভেস ফেসে যাচ্ছেন শরীরের একটি ট্যাটুর জন্য। তলপেটে একটি বিশেষ ট্যাটু আছে ব্রাজিলিয়ান কিংবদন্তির। সেটা দেখেই দানি আলভেসকে সনাক্ত করেন ওই প্রত্যক্ষদর্শী। যে চিহ্ন উন্মুক্ত ছিল সেই রাতে।