ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে টঙ্গীতে মানববন্ধন

কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

ধর্ষণ ও নারী নির্যাতনের প্রতিবাদে গতকাল বুধবার টঙ্গী প্রেসক্লাবের সামনে ছাত্র জমিয়ত বাংলাদেশ গাজীপুর মহানগর শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
মুফতি সাব্বির আহম্মেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন মুফতি মাওলানা নাসির উদ্দিন খান, আব্দুল কাদের, আবু সুফিয়ান মানছুর, রাফিউল ইসলাম, মিজানুর রহমান, সাইফুল ইসলাম, আমির হামজা, জাকারিয়া আল হামিদি, আবু রায়হান, আব্দুল্লাহ আল মাহদী, রেদোয়ান হোসাইন, মারুফ বিল্লাহ প্রমুখ।

 

বক্তারা বলেন, বিচারহীনতার কারণেই দেশে বাড়ছে ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনা। ধর্ষণকারী বা নির্যাতনকারীদের উপযুক্ত শাস্তি নিশ্চিত করা গেলে অন্য কেউ এ ধরনের অপরাধ করতে সাহস পেত না। বক্তারা সিলেটে নববধূ ধর্ষণ, নোয়াখালির বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতনসহ সব ধর্ষণকারী ও নির্যাতনকারীদের বিচারের আওতায় এনে শাস্তি নিশ্চিত করার দাবি জানান। বক্তারা আরো বলেন, অতি স¤প্রতি দেশে নারী ও শিশু নির্যাতন আশংকাজনক হারে বেড়ে গেছে। আইনের চোখ ফাঁকি দিয়ে অভিযুক্তরা পার পেয়ে যাচ্ছে। এ কারণে নারী ও শিশু নির্যাতনের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদÐের আইন করা দরকার।

 

এই বিভাগের আরো খবর