ঢাকা, রোববার   ২৪ অক্টোবর ২০২১,   কার্তিক ৮ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
খুব শিগগিরই ইলেকট্রনিক্স শিল্প গার্মেন্টসকে ওভারটেক করবে: সালমান এফ রহমান সরকারের শক্ত অবস্থানের জন্য ভারত প্রশংসা করেছেঃ পররাষ্ট্রমন্ত্রী করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে জানুয়ারি থেকে ক্লাসের সংখ্যা বাড়বে কবি শামসুর রাহমানের ৯৩তম জন্মদিন আজ আবারো শুরু হচ্ছে এইচএসসি’র ফরম পূরণ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যার ‘কিলিং স্কোয়াড’-এর এক সদস্য গ্রেফতার

ধর্ষণ-গণধর্ষণের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের মানববন্ধন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৭ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


সারাদেশে চলমান ধর্ষণ ও গণধর্ষণের দ্রুত বিচার ও জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে বিভিন্ন স্কুল কলেজের বিপুল সংখ্যক শিক্ষার্থী। বুধবার (৭অক্টোবর) সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে সচেতন ছাত্র সমাজ এই মানবন্ধনের আয়োজন করে। এতে শিক্ষার্থীরা বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে ধর্ষণ ঘটনার প্রতিবাদ জানায়।

আরো পড়ুন:


শিক্ষার্থীদের আন্দোলনের সাথে সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আবৃত্তি সমন্বয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, সাংবাদিক উজ্জল চক্রবর্তী, শাহাদাৎ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল। বক্তরা, সারাদেশে চলমান ধর্ষণ ও গণধর্ষণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে দায়ীদের দ্রুত বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান। এ সময় উপস্থিত ছিলেন মাকসুদা চৌধুরী, সাফায়েত জামিল, আরিফুর শিহাব, কাজী খালিদ, সিফাত, শতাব্দী, আরাফা, ঐশীসহ সংগঠনের সদস্য ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

এই বিভাগের আরো খবর