ঢাকা, বৃহস্পতিবার   ২৭ জানুয়ারি ২০২২,   মাঘ ১৪ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
বিসিএস’সহ ৭টি নিয়োগ পরীক্ষা স্থগিত পেঁয়াজ উৎপাদনে বিশ্বে তৃতীয় বাংলাদেশ নেইমারকে ছাড়াই ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল সৌদিতে বাংলাদেশিকে হত্যা করল পাকিস্তানিরা বিশ্বব্যাপী ওমিক্রনের তাণ্ডবে মৃত্যুর রেকর্ড নির্বাচন কমিশন গঠনে বিল পাস হচ্ছে আজ পদত্যাগ করবেন না ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

ধানমণ্ডিতে নির্মাণাধীন ভবন ধসে ৩ শ্রমিক নিহত

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে একটি নির্মাণাধীন ভবন ধসে তিন শ্রমিক মৃত্যুবরণ করেছেন। আজ সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। মৃতদের মধ্যে ২জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, শফিকুল ও ইনসান। তাদের দুজনের বাড়িই চাঁপাইনবাবগঞ্জে। বাকী ১জনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

 

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল লতিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, ধানমন্ডির ৩২ নম্বরে একটি নির্মাণাধীন ভবনে ঐ তিনজন শ্রমিক কাজ করছিলেন। কাজ করার এক মুহুর্তে ভবনটির বেলকনি ধসে তিন শ্রমিক চাপা পড়েন। ঘটনাস্থলে মুহুর্তেই একজন শ্রমিকের মৃত্যু হয়। আর বাকি দু’জন শ্রমিককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

 

 

 

 

 

 

এই বিভাগের আরো খবর