Berger Paint

ঢাকা, শুক্রবার   ২৯ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

ব্রেকিং:
ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুরুচিকর পোস্ট করায় বাংলাদেশী গায়ক মইনুল আহসান নোবেলের বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী (৬০) মারা গেছেন।
সর্বশেষ:
পশ্চিমবঙ্গে প্রবল ঝড়ে ফের ক্ষয়-ক্ষতি, ২ জনের প্রাণহানি ইউনাইটেড হাসপাতালে আগুন; ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন বগুড়ায় একদিনে ৫০ জনের করোনা শনাক্ত

নগ্ন দৃশ্যেও আপত্তি নেই জাহ্নবীর

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০১৯  

পঠিত: ১৭৪৬
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবীকন্যা জাহ্নবী জানালেন, তিনি মনে করেন নারীদের সংকোচহীন জীবনকে বড় পর্দায় তুলে ধরতে কবির সিং কিংবা জোকারের ফিমেল ভার্সন হওয়া প্রয়োজন।

তিনি বলেন, সময় বদলাচ্ছে। আমার মনে হয় নারীদের জন্য আগামীদিনে একটু কম স্যানিটাইজড চরিত্র ভাবার সময় এসেছে। এই মুহূর্তে এই ধরনের চরিত্রের কথা বললে বন্দিনীতে নূতনের চরিত্রের কথাই বলব।

তাকে জিজ্ঞাসা করা হয়, অভিনয়ের কোন দিকটা তাকে সবচাইতে টানে। উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, ক্যামেরার সামনে এলেই আমি ভীষণ খুশি হয়ে যাই। আর এর দৌলতে বিভিন্ন জায়গা ঘোরার যে সুযোগ পাই তাও আমার কাছে স্পেশাল।

অভিনয় করতে গিয়ে কতটা সাহসী হতে পারবেন- এমন প্রশ্নের উত্তরে জাহ্নবী বলেন, ‘এটা আসলে নির্ভর করে চরিত্র ও দৃশ্যের ওপর। অভিনেত্রী হিসেবে কোনো দৃশ্যে আমার আপত্তি নেই। এমনকি নগ্ন দৃশ্যেও নেই। কিন্তু সেটা অবশ্যই যুক্তিসঙ্গত হতে হবে। অযথা শরীর দেখাতে রাজী নই আমি। এটা আমাকে আমার পরিবার থেকেও বলা হয়েছে। সুতরাং, এটা নির্ভর করবে সব কিছুর ওপর।’

এই বিভাগের আরো খবর