Berger Paint

ঢাকা, সোমবার   ২৮ নভেম্বর ২০২২,   অগ্রাহায়ণ ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
প্রাথমিকের শিক্ষক নিয়োগের ফল প্রকাশ আবারও পেছালো যে কোনো মূল্যে শিক্ষা কার্যক্রম অব্যাহত রাখা হবে: প্রধানমন্ত্রী চট্টগ্রামে শিশু আয়াত হত্যা : আসামি আবীর ফের রিমান্ডে ৫০ শিক্ষাপ্রতিষ্ঠানের কেউ পাস করেনি এসএসসিতে পাসের হার ৮৭.৪৪ শতাংশ সাংহাইয়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ, বিক্ষোভ

নজরুল ভাস্কর্যে অনুষ্ঠিত হলো ‘মেঘবালিকার জন্য রূপকথা’

এস এম মোজতাহীদ প্লাবন

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে আবৃত্তি সংগঠন "শব্দকুঞ্জ" এর "মেঘবালিকার জন্য রূপকথা" শিরোনামে একটি আবৃত্তি আসর আয়োজন হয়েছে। আরিফ হাসান এর পরিকল্পনা ও নির্দেশনায় আয়োজিত হয় অনুষ্ঠানটি।

 

গত মঙ্গলবার অর্থাৎ ১৬ই নভেম্বর বিকাল ৫ ঘটিকায় বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন "শব্দকুন্জ"  নিবেদিত "মেঘবালিকার জন্য রূপকথা" অনুষ্ঠানটি আয়োজিত হয়।

 

জানা যায়, সংগঠনটির এক বছর প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সংগঠনটির প্রশিক্ষক ও পরিচালক  আরিফ হাসান এই অনুষ্ঠানের আয়োজন করেন। অনুষ্ঠানটির সঞ্চালনার ভূমিকাও ছিলেন তিনি। বিদ্রোহী কবি কাজী নজরুল ইসলামের কবিতা পাঠ করে অনুষ্ঠানটির সূচনা হয়। অনুষ্ঠানটির শিরোনাম  'মেঘবালিকার জন্য রূপকথা' যা একটি মিষ্টি প্রেমের কবিতা সেটি সহ শব্দকুন্জের সদস্যরা মানব প্রেমের আরও ভিন্ন ভিন্ন কিছু প্রেমের কবিতা আবৃত্তি করে। মানব প্রেমেই এই আবৃত্তি আয়োজনের মূল উপজীব্য।


উল্লেখ্য, অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ছাত্র উপদেষ্টা ড. তপন কুমার সরকার, সাইকোলোজিস্ট মোছা. আদিবা আক্তার, নৃবিজ্ঞান বিভাগের প্রভাষক জুয়েল মোল্যাসহ বিশ্ববিদ্যালয়ের আরও অনেক শিক্ষক কমকর্তা।

এই বিভাগের আরো খবর