ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮

ব্রেকিং:
বাসায় হবে খালেদা জিয়ার চিকিৎসা দিল্লিতে সাত দিনের কারফিউ জারির ঘোষণা দিলেন মুখ্যমন্ত্রী
সর্বশেষ:
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে তা ফেরতের নির্দেশ, কমিটি বাতিলের হুঁশিয়ারি মাঝ রাতে আশঙ্কাজনক অবস্থায় আসছেন করোনা রোগীরা করোনায় ২৫ প্রশাসন কর্মকর্তার মৃত্যু

নদীর পাড় থেকে মাটি কাটার অপরাধে এক মাটি ব্যবসায়ীকে জরিমানা

শামীম মিয়া, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


টাঙ্গাইলের মির্জাপুরে নদীর পাড় থেকে মাটি কাটার অপরাধে মো.শরীফ মিয়া নামের এক মাটি ব্যবসায়ীকে ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতে বিচারক। মঙ্গলবার(২৩ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামে গিয়ে এই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো. জুবায়ের হোসেন।মাটি ব্যবসায়ী মো.শরীফ মিয়া উপজেলার ফতেপুর ইউনিয়নের থলপাড়া গ্রামের মো.হারুনুর রশীদ এর ছেলে।

 

জানাগেছে,শরীফ দীর্ঘদিন ধরে ফতেপুর ইউনিয়নের থলপাড়া এলাকায় ব্রীজ সংলগ্ন নদীর পাড় থেকে মাটি কেটে তা বিক্রি কর আসছেন।সেই খবর পেয়ে সরজমিনে সেখানে উপস্থিত হয় ভ্রাম্যমাণ আদালতে বিচারক ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো.জুবায়ের হোসেন।উপস্থিত হয়ে অবৈধভাবে নদীর পাড় থেকে মাটি কাটার অপরাধে মাটি ব্যবসায়ী শরীফকে ৫০ হাজার টাকা জরিমানা করেন।
 

এ বিষয়ে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো.জুবায়ের হোসেন বলেন,নদীর পাড় থেকে মাটি কাটার অপরাধে এক মাটি ব্যবসায়ীকে জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো খবর