ঢাকা, মঙ্গলবার   ২৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
স্থানীয় সরকার নির্বাচনে বিতর্কিতদের বাদ দিয়ে ত্যাগীদের নাম পাঠানোর নির্দেশ পররাষ্ট্রমন্ত্রীর ডিও লেটার জালিয়াতি, সতর্কতা জারি সাহেদকে জামিন দিতে হাইকোর্টের রুল আফগানিস্তান সীমান্তে আগ্রাসনের বিরুদ্ধে তালেবানের হুঁশিয়ারি সুদানের প্রধানমন্ত্রী আব্দাল্লাহ হামদক গৃহবন্দি বাংলাদেশে কেউ সংখ্যালঘু নয়: তথ্যমন্ত্রী

নবাগত ইউএনও মমতাজ বেগম এর সাথে সাংবাদিকদের মতবিনিময়

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

নবাগত উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সাথে মতবিনিময় করেছেন পাইকগাছা প্রেসক্লাবের সাংবাদিকরা। বুধবার সকালে প্রেসক্লাব মিলনায়তনে সভাপতি এ্যাডঃ এফএমএ রাজ্জাকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, প্রেসক্লাবের প্রধান পৃষ্ঠপোষক ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

 

যুগ্ম-সম্পাদক এন ইসলাম সাগরের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সহ-সভাপতি তৃপ্তি রঞ্জন সেন ও মোঃ আব্দুল আজিজ, সাধারণ সম্পাদক এম মোসলেম উদ্দীন আহমেদ, কোষাধ্যক্ষ এসএম বাবুল আক্তার, দপ্তর সম্পাদক ¯সেহেন্দু বিকাশ, সাবেক সভাপতি জিএ গফুর, সাবেক সাধারণ সম্পাদক এসএম আলাউদ্দীন সোহাগ, রবিউল ইসলাম, বি সরকার, নজরুল ইসলাম, আব্দুর রাজ্জাক বুলি, কৃষ্ণ রায়, আবুল হাশেম, অমল মন্ডল, এইচএম শফিউল ইসলাম, পূর্ণচন্দ্র মন্ডল, বদিউর রহমান, এসএম হাবিবুর রহমান ও সোহাগ পান্না অজিয়ার।

 

সভায় এলাকার উন্নয়ন ও অগ্রগতিকে এগিয়ে নিতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন ইউএনও মমতাজ বেগম। তিনি বলেন, বর্তমান সময়ে মিডিয়া অনেক শক্তিশালী। জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে মিডিয়া গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। মিডিয়ার সহযোগিতা ছাড়া কাঙ্খিত উন্নয়ন সম্ভব নয়। তিনি গঠনমূলক সমালোচনার পাশাপাশি বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য সাংবাদিকদের প্রতি আহ্বান জানান।

এই বিভাগের আরো খবর