ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

নবাবগঞ্জে আদিবাসী নারীকে যৌন নির্যাতনের অভিযোগ

অলিউর রহমান মেরাজ নবাবগঞ্জ (দিনাজপুর)

প্রকাশিত: ৭ মে ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

 

দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা পরিষদের নৈশপ্রহরী বেলাল হোসেনের (৪৫) বিরুদ্ধে প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার প্রলোভন দেখিয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর এক গৃহবধূকে (২৫) যৌন হয়রানির অভিযোগ উঠেছে। বিষয়টি নিয়ে ওই গৃহবধূ উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে অভিযোগ দিয়েছেন।

 

যৌন হয়রানির শিকার ওই গৃহবধূ বলেন, তার স্বামী ভ্যানচালক। তাদের কোনো জমি নেই। বন বিভাগের জমিতে তারা একটি ঘর করে থাকতেন। কিছুদিন আগে বন বিভাগ তাদের সেই ঘরটি ভেঙে দেয়। সরকারের দেওয়া আশ্রয়ণ প্রকল্পের একটি ঘর পেতে তারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আসেন। তাদের সমস্যার কথা জানতে পেরে উপজেলা পরিষদের নৈশপ্রহরী বেলাল হোসেন তাদের প্রধানমন্ত্রীর উপহারের ঘর দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে সখ্যতা গড়ে তোলেন।

 

তিনি আরও বলেন, ঈদের দিন বিকেলে ওই গৃহবধূর স্বামী বাড়িতে না থাকার সুযোগে বেলাল সেখানে যান। এসময় তাকে জাপটে ধরে যৌন হয়রানি করেন। ওই গৃহবধূ চিৎকার দিলে বেলাল পালিয়ে যান।

 

ওই গৃহবধূর স্বামী জানান, তারা ঈদের দিন সন্ধ্যায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ সোমের কাছে অভিযোগ দিয়েছেন।

 

জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা অনিমেষ সোম বলেন, অভিযোগ পেয়েছি। আমি তাকে এরইমধ্যে বিষয়টি নিয়ে জিজ্ঞাসাবাদ করেছি। সে অস্বীকার করেছে। বিষয়টি নিয়ে আরও তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরো খবর