Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

নবাবগঞ্জে পেয়ারা খাওয়ার প্রলোভন দেখিয়ে ৬ বছরের শিশুকে ধর্ষণ, ধর্ষক আটক

নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

দিনাজপুরের নবাবগঞ্জে গতকাল বুধবার উপজেলার ১ নং জয়পুর ইউনিয়নের শালঘরিয়া গ্রামে ৬ বছরের এক শিশু কণ্যা কে ভাড়াটিয়া বাড়ির কাছে খেলতে গেলে তাকে পেয়ারা খাওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন।


স্থানীয় সুত্রে জানা যায়, মোঃ মফিজুল হক (৫৩), পিতা-মৃত মোজাম্মেল হক, মাতা-মোছাঃ মনোয়ারা বেওয়া, উপজেলার ১ নং জয়পুর (৩নং ওয়ার্ড), এর মোঃ মফিজুল হক ১নং জয়পুর ইউনিয়নের অন্তর্গত শালঘরিয়া গ্রামস্থ মোছাঃ পারুল বেওয়া (৪৫), স্বামী -মৃত জহুরুল ইসলাম এর বসত বাড়ী ভাড়া নিয়া একাই দীর্ঘদিন বসবাস করিয়া আসিতেছে। এতপর গতকাল বুধবার ছোট বাচ্চারা খেলা ধুলা করতে আসলে তাকে দেখতে পেয়ে পেয়ারা খাওয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন।

 

থানা সুত্রে জানা যায়, মোঃ বাচ্চু মিয়া এর মেয়ে মোছাঃ হুমায়রা আক্তার খেলাধুলা করিতে করিতে বিবাদীর ভাড়াটিয়া বাসার নিকট গেলে সে তার মেয়ে ও বাচ্চু মিয়ার মেয়েকে পেয়ারা খাওয়ার প্রলোভন দেখাইয়া তাহার ভাড়াটিয়া বসত ঘরের ভিতরে আসিতে বলে। বাচ্চু মিয়ার মেয়ে মোছাঃ হুমায়রা আক্তার সেখান থেকে চলিয়া আসিলেও বিবাদী তার মেয়েকে দুপুর ২ টার সময় তাহার বসত ঘরের ভিতরে নিয়া যাইয়া ধর্ষণ করে। বাচ্চু মিয়ার মেয়ে মোছাঃ হুমায়রা আক্তার সেখান থেকে চলে আসিলেও বিবাদী তার মেয়েকে একই তারিখ দুপুরে তাহার বসত ঘরের ভিতরে নিয়া যাইয়া ধর্ষণ করে। তার মেয়েকে বাড়ীতে খুজিয়া না পাইয়া আশপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে মোঃ বাচ্চু মিয়া এর মেয়ে মোছাঃ হুমায়রা আক্তার জানায় যে, বিবাদী তার মেয়েকে বসত ঘরের ভিতরে আটকাইয়া রাখিয়াছে। পরে ঘটনার বিষয়টি জানাজানি হইলে স্থানীয় বিক্ষুব্ধ লোকজন বিবাদীকে এলোপাথারীভাবে মারপিট করে। উল্লেখিত ঘটনার বিষয়টি থানা পুলিশকে অবগত করার সাথে সাথে থানা পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে আসিয়া বিবাদীকে থানা পুলিশের  হেফাজতে নেয়া হয়েছে।

 

এ বিষয়ে নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি ফেরদৌস ওয়াহিদ জানান, এ বিষয়ে খবর পাওয়ার সাথে আমরা সেখানে পুলিশ পাঠাই এবং সাথে সাথে অভিযুক্তকে গ্রেফতার করে থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

এই বিভাগের আরো খবর