Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

নাম পরিবর্তনের পর এবার বোরকা পরলেন রাখি সাওয়ান্ত

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২৩  

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

 

বেশ কিছু দিন হল আদিল খান ডুরানির সঙ্গে বিয়ের কথা প্রকাশ্যে এনেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। স্বামীর জন্য নিজের নাম পর্যন্ত বদলে ফেলেছেন রাখি। বিয়ের পরের রাতেই নাম বদলে ফাতিমা করে নিয়েছেন তিনি। কথায় বলে না প্রেমে কি না হয়! তেমনই এবার মুম্বাইয়ের রাস্তায় বোরকা পরে ফ্রেমবন্দি হলেন রাখি। স্বামী আদিল খান ডুরানির সঙ্গেই দেখা গেল তাকে।

 

গুরুতর অসুস্থ রাখির মা। ভর্তি রয়েছেন হাসপাতালে। ব্রেন টিউমার হয়েছে তার। সঙ্গে হয়েছে ক্যানসারও। অসুস্থ মাকে দেখতেই হাসপাতালে গিয়েছিলেন রাখি ও আদিল। সেখানেই বোরকা পরে হাসপাতালে ঢুকতে দেখা গেল তাকে। বিয়ের পর নিজেকে যে সম্পূর্ণ আদিলের মনের মতো গড়ে তোলার প্রচেষ্টায় রাখি, তা তার প্রতিটি ছবিতে স্পষ্ট।

 

একদিকে বিয়ে, অন্যদিকে মায়ের অসুস্থতা— সব মিলিয়ে এক অন্য রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।

 

প্রসঙ্গত, এক বছর প্রেমের পর চার হাত এক হল আদিল-রাখি জুটির। বুধবার মালাবদল করেন এই তারকাজুটি। বিয়ের আসরের সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। তার পরই গুঞ্জন, সে কী, বিয়ে তো আগেই হয়ে গেছে। এতদিন চেপে রাখা হল কেন? সেই প্রশ্নই ঘুরেফিরে আসতে লাগল। দেখা গেল, বিয়ের প্রশংসাপত্রে সই রয়েছে গত বছরের। তবে বারবারই একে অপরকে ভালবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেছেন রাখি ও আদিল।

এই বিভাগের আরো খবর