Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০,   কার্তিক ৭ ১৪২৭

ব্রেকিং:
করোনায় আক্রান্ত `সারেগামাপা`র ৪ বিচারক শারদীয় দুর্গাপূজা শুরু, আজ ষষ্ঠী নতুন বছরের শুরুতেই কমপক্ষে দুটি করোনার টিকা মিলবে: বিশ্ব স্বাস্থ্য সংস্থা স্পেনে শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো অস্কফোর্ডের ভ্যাকসিন ট্রায়াল: ব্রাজিলে স্বেচ্ছাসেবীর মৃত্যু
সর্বশেষ:
বলিউডের সহকর্মীর প্রেমে আপত্তি নেই : কিয়ারা লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক এইচএসসির ফরম পূরণের আংশিক টাকা ফেরত পাবেন শিক্ষার্থীরা সাবরিনার মামলায় দুই ওসিকে শোকজ যুক্তরাষ্ট্রে নাইটক্লাবে বন্দুক হামলায় নিহত ৩ আইপিএলের সাফল্যে অবাক হয়নি সৌরভ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

পঠিত: ৬৯
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় আবদুল কুদ্দুস নয়ন নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ২৫ বছর বয়সী এক নারী তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলা পরপরই ঐ রাতেই তাকে আটক করে পুলিশ।

 

নারীটি অভিযোগ করে বলেন, হুজুর ডেকে তাকে বিয়ে করলেও কাবিননামা ও রেজিস্ট্রি না করেই দীর্ঘদিন ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করেছেন। এখন এসে এই বিয়ে অস্বীকার করছেন আবদুল কুদ্দুস নয়ন। অভিযুক্ত কনস্টেবল রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন।

 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি বলেন, মামলার বাদি ওই নারী সিদ্ধিরগঞ্জে একটি সেবামূলক প্রতিষ্ঠানে কাজ করেন। বছর দুই আগে ফেসবুকে তাদের পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরেই তাদের বিয়ে হয়। তবে তাদের কোন কাবিননামা ও বিয়ের রেজিস্ট্রির কাগজ-পত্র বা কোন নথি নেই। ঐ নারী জানিয়েছে যে, মসজিদের হুজুর ডেকে তাদের বিয়ে পড়ানো হয়।

 

ওই নারীর আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। আগের ঘরের দু’টি সন্তানও রয়েছে। বুধবার রাতে ওই নারী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ঘটনাটি তদন্ত চলছে।

এই বিভাগের আরো খবর