ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
রাজধানীতে বাসা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার প্রেমিকাকে ভিডিও কলে রেখে কলেজছাত্রের আত্মহত্যা বাইডেন যেতেই একসঙ্গে ৩ ক্ষেপণাস্ত্র ছুড়ল উত্তর কোরিয়া টেক্সাসে স্কুলে গুলি: বাইডেনের ক্ষোভ, পতাকা অর্ধনমিত রাখার ঘোষণা গুলি করে খুন করা হয়েছে অভিনেত্রী পল্লবীকে! জার্মানিতেও ছড়িয়ে পড়ছে মাঙ্কিপক্স মেক্সিকোতে বন্দুকধারীদের হামলায় নিহত ১১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় পুলিশ সদস্য গ্রেপ্তার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ধর্ষণ মামলায় আবদুল কুদ্দুস নয়ন নামে এক পুলিশ কনস্টেবলকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল ২৫ বছর বয়সী এক নারী তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলা পরপরই ঐ রাতেই তাকে আটক করে পুলিশ।

 

নারীটি অভিযোগ করে বলেন, হুজুর ডেকে তাকে বিয়ে করলেও কাবিননামা ও রেজিস্ট্রি না করেই দীর্ঘদিন ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করেছেন। এখন এসে এই বিয়ে অস্বীকার করছেন আবদুল কুদ্দুস নয়ন। অভিযুক্ত কনস্টেবল রাজারবাগ পুলিশ লাইনসে কর্মরত ছিলেন।

 

সিদ্ধিরগঞ্জ থানার ওসি বলেন, মামলার বাদি ওই নারী সিদ্ধিরগঞ্জে একটি সেবামূলক প্রতিষ্ঠানে কাজ করেন। বছর দুই আগে ফেসবুকে তাদের পরিচয় হয় এবং প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরেই তাদের বিয়ে হয়। তবে তাদের কোন কাবিননামা ও বিয়ের রেজিস্ট্রির কাগজ-পত্র বা কোন নথি নেই। ঐ নারী জানিয়েছে যে, মসজিদের হুজুর ডেকে তাদের বিয়ে পড়ানো হয়।

 

ওই নারীর আগের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। আগের ঘরের দু’টি সন্তানও রয়েছে। বুধবার রাতে ওই নারী থানায় এসে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। ঘটনাটি তদন্ত চলছে।

এই বিভাগের আরো খবর