ঢাকা, বৃহস্পতিবার   ২৬ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

নারী আইপিএলে খেলবেন সালমা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ৭ মে ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

পুরুষদের মতো নারী ক্রিকেটেও ক্রমেই জনপ্রিয় হয়ে উঠছে ফ্র্যাঞ্চাইজভিত্তিক টি-২০ লিগ। বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে ফেয়ারব্রেক আয়োজিত টি-২০ লিগে খেলছেন বাংলাদেশের রুমানা আহমেদ ও জাহানার আলম। চলতি মাসেই শুরু হবে ভারতের উইমেন্স টি-২০ চ্যালেঞ্জ। যা মূলত নারী আইপিএল হিসেবেই পরিচিত। আগামী মৌসুম থেকেই বড় রূপে টুর্নামেন্টটি করার ইচ্ছা বিসিসিআইয়ের।

 

আসন্ন নারী আইপিএলে ডাক পেয়েছেন বাংলাদেশের অভিজ্ঞ অলরাউন্ডার সালমা খাতুন। ২৩ মে শুরু হবে টুর্নামেন্ট। বিসিবির ছাড়পত্রও পেয়ে গেছেন তিনি। আগের আসরেও খেলেছিলেন সালমা। আগের বারের দল ট্রেইলব্লেজার্সের জার্সিতেই এবার খেলবেন এই স্পিনিং অলরাউন্ডার।

 

নারী আইপিএল থেকে ডাক পাওয়ার বিষয়টি গতকাল নিশ্চিত করেছেন সালমা। ঈদের ছুটি কাটিয়ে এখনো ঢাকায় ফিরেননি তিনি। সবকিছু ঠিক থাকলে চলতি মাসের মাঝামাঝি দেশ ছাড়বেন সালমা। তিনি বলেছেন, ‘আমি এবারও নারী আইপিএল থেকে ডাক পেয়েছি। শুনেছি বিসিবি থেকে ছাড়পত্র দিয়েছে। শুনেছি, এবার বাংলাদেশ থেকে আমি একাই ডাক পেয়েছি। সব ঠিক থাকলে ১৫ অথবা ১৬ তারিখ দেশ ছাড়ব। দল এখনো নিশ্চিত না, তবে আগের টিমেই হওয়ার সম্ভাবনা বেশি।’

 

গত আসরে সালমা, জাহানারা খেলেছিলেন। এবার সুযোগ পেলেন সালমা একাই। নারী আইপিএলের পুরো টুর্নামেন্ট পুনের এমসিএ স্টেডিয়ামে হবে। টুর্নামেন্টের পর্দা নামবে আগামী ২৮ মে।

এই বিভাগের আরো খবর