ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে আখাউড়ায় মানববন্ধন

অমিত হাসান অপু, আখাউড়া প্রতিনিধি

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

সিলেটের এমসি কলেজে ছাত্রলীগ কর্তৃক এবং নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণসহ দেশব্যাপী বর্বরোচিত নিপিড়ন,নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পৌর মুক্ত মঞ্চের সামনে প্রলয় সংগঠনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।ছাত্র-শিক্ষক পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ আপামর জনতা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 

এসময় বক্তব্য রাখেন প্রলয় সংগঠনের আহ্বায়ক নিশু,যুগ্ন আহ্বায়ক শাহারিয়ার, শাহাদাৎ, জিসান, জাহাঙ্গীর, সিয়াম,হৃদয়, আরাফাত, সারোয়ার,জাবির প্রমূখ।

 

বক্তারা বলেন, দেশে ধর্ষণ ও হত্যা ঘটনা মহামারি আকার ধারণ করেছে। এ থেকে উত্তরণের জন্য ধর্ষকদের প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। দেশে আইন করে ধর্ষণ ও হত্যাকারীদের মৃত্যুদণ্ডের আওতায় আনতে হবে।

এই বিভাগের আরো খবর