Berger Paint

ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০,   কার্তিক ৬ ১৪২৭

ব্রেকিং:
‌বরিশালে ম্যা‌জিস্ট্রেট ও পু‌লিশের ওপর জেলেদের হামলা বিএনপির সাবেক এমপি ভাষাসৈনিক নুরুল ইসলাম আর নেই আটক সেনাকে চীনের কাছে হস্তান্তর করলো ভারত মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের যেভাবে হবে মূল্যায়ন তেজগাঁওয়ে এপেক্সের টায়ার কারখানায় ভয়াবহ আগুন
সর্বশেষ:
মাধ্যমিক পর্যায়ে বার্ষিক পরীক্ষা হবে না- শিক্ষামন্ত্রী মেসির রেকর্ডের রাতে পিকের লাল কার্ড; তারপরও গোল উৎসব বার্সার কৃষি মন্ত্রণালয়কে করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবিলায় প্রস্তুত থাকার নির্দেশ ইতালি প্রবাসীদের কর্মস্থলে ফেরা নিয়ে শঙ্কা কাটেনি

নারী ও শিশু ধর্ষণের প্রতিবাদে আখাউড়ায় মানববন্ধন

অমিত হাসান অপু, আখাউড়া প্রতিনিধি

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

পঠিত: ১২৯
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

সিলেটের এমসি কলেজে ছাত্রলীগ কর্তৃক এবং নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষণসহ দেশব্যাপী বর্বরোচিত নিপিড়ন,নির্যাতনের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে পৌর মুক্ত মঞ্চের সামনে প্রলয় সংগঠনের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।ছাত্র-শিক্ষক পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ আপামর জনতা মানববন্ধনে উপস্থিত ছিলেন।

 

এসময় বক্তব্য রাখেন প্রলয় সংগঠনের আহ্বায়ক নিশু,যুগ্ন আহ্বায়ক শাহারিয়ার, শাহাদাৎ, জিসান, জাহাঙ্গীর, সিয়াম,হৃদয়, আরাফাত, সারোয়ার,জাবির প্রমূখ।

 

বক্তারা বলেন, দেশে ধর্ষণ ও হত্যা ঘটনা মহামারি আকার ধারণ করেছে। এ থেকে উত্তরণের জন্য ধর্ষকদের প্রশ্রয়দাতাদের বিরুদ্ধে দুর্বার আন্দোলন গড়ে তুলতে হবে। দেশে আইন করে ধর্ষণ ও হত্যাকারীদের মৃত্যুদণ্ডের আওতায় আনতে হবে।

এই বিভাগের আরো খবর