Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

নাসিরনগরে টাকা নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ১২

সুজিত কুমার চক্রবর্তী, নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

পঠিত: ৪৫৮
ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কুন্ডা মহিষবেড় গ্রামে পাওনা টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত হয়েছে আক্কাস আলী (৩৮) নামে এক ব্যক্তি। আহত ১২ আর গ্রেফতার হয়েছে ৩ জন।

 

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, কুন্ডা ইউনিয়নের মহিষবেড় গ্রামের হোসেন আলী একই গ্রামের রুহুল আমিনকে ৫০ হাজার টাকা দেন। দীর্ঘদিন যাবৎ উক্ত টাকা না দেয়ায় এ নিয়ে আজ ১৬ নভেম্বর সোমবার দুই পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়ে এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে ক্কারী বাড়ি ও টুকানি বাড়ির মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। সংঘর্ষে ক্কারী (রুহুল আমিন) পক্ষের মৃত মারাজ মিয়ার ছেলে আক্কাস আলীসহ ১২ জন আহত হয়।  

 

আহত আক্কাস আলীকে আশংকাজনক অবস্থায় ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ সুরতহালের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে রয়েছে।

 

এ ব্যাপারে নাসিরনগর থানা অফিসার ইনচার্জ এ টি এম আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং  ঘটনার সাথে জড়িত অভিযোগে আলফাজ আলী (৭০), আক্তার মিয়া (৭২) ও আব্দুল্লাহ (১৭)কে গ্রেফতার করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর