ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১,   বৈশাখ ৪ ১৪২৮

ব্রেকিং:
বাসায় হবে খালেদা জিয়ার চিকিৎসা দিল্লিতে সাত দিনের কারফিউ জারির ঘোষণা দিলেন মুখ্যমন্ত্রী
সর্বশেষ:
এসএসসি ফরম পূরণে অতিরিক্ত ফি নিলে তা ফেরতের নির্দেশ, কমিটি বাতিলের হুঁশিয়ারি মাঝ রাতে আশঙ্কাজনক অবস্থায় আসছেন করোনা রোগীরা করোনায় ২৫ প্রশাসন কর্মকর্তার মৃত্যু

নাসিরনগরে দু’পক্ষের সংর্ঘষে পুলিশসহ আহত ১৫-মহিলাসহ আটক ১২

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া

প্রকাশিত: ৬ এপ্রিল ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।



সরকারি পুকুর লিজ নেয়ার বিষয়কে কেন্দ্র করে দু'পক্ষের সংর্ঘষে পুলিশের এসআই সহ অন্তত ১৫ জন আহত হয়েছে। এসময় বাড়িঘরে চালানো হয় ভাঙচুর। ঘটনার সাথে জড়িত থাকার দায়ে মহিলাসহ ১২ জনকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলা এলাকার।


মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে নাসিরনগর উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামের কিতাব আলী ও খেলু মিয়ার পক্ষের লোকদের মধ্যকার সংঘর্ষের ঘটনায় এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে মামলা দায়েরসহ আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়য়েছেন।


ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকেলে উপজেলার পূর্বভাগ ইউনিয়নের মকবুলপুর গ্রামের কিতাব আলি ও খেলু মিয়ার মধ্যে গ্রামের সরকারি পুকুর লিজ নেয়ার বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে দু'পক্ষেরর লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংর্ঘষে জড়িয়ে পড়ে। ঘটনার খবর পেয়ে নাসিরনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ব্যাপক লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। সংঘর্ষ থামাতে গিয়ে নাসিরনগর থানার এসআই রফিকুল ইসলাম, চারজন কনস্টেবলসহ অন্তত ১৫ জন আহত হয়। সংঘর্ষের সময় বেশক'টি বাড়িঘরে চালানো হয় ভাঙচুর। পুলিশ ঘটনাস্থল থেকে মহিলাসহ ১২ জনকে আটক করে। আটককৃতরা হলেন, কিতাব আলী (৬০), হাবিবুর রহমান (৪০), মিজানুর রহমান (৪৫), হেলু মিয়া (৩৫), লিটন মিয়া (৩২), জিয়াউর রহমান (৪০), জীবন মিয়া (১৬), নিলুরা বেগম (২৬), রেখা বেগম (২৪), রফিয়া বেগম (৪৫), জিল্লু মিয়া (৩২) এবং স্বপ্না বেগম(১৯)। এই ঘটনায় আহত এসআই রফিকুল ইসলাম বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করে আটককৃতদেরকে আদালতের মাধ্যমে পাঠানো হয় জেলহাজতে।


নাসিরনগর থানার পরিদর্শক (ওসি) আরিচুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ' সংর্ঘষ থামাতে গিয়ে এসআই রফিকুল ইসলামসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনার সাথে জড়িত ১২ জনকে আটক করে মামলা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

এই বিভাগের আরো খবর