ঢাকা, শনিবার   ০৪ ডিসেম্বর ২০২১,   অগ্রাহায়ণ ২০ ১৪২৮

ব্রেকিং:
দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `জাওয়াদ` শুরু হচ্ছে বঙ্গভ্যাক্সের প্রথম ট্রায়াল বাংলাদেশকে বিনামূল্যে করোনার আরও টিকা দেবে যুক্তরাষ্ট্র রোনালদোর রেকর্ডের ম্যাচে জয় পেল ম্যানচেস্টার ইউনাইটেড

নির্বাচনি সহিংসতায় রাঙামাটিতে ইউপি সদস্য নিহত

রাঙামাটি প্রতিনিধি

প্রকাশিত: ২৭ অক্টোবর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

রাঙামাটির কাপ্তাইয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে ইউপি সদস্য সজিবুর রহমান নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। আহতদের কাপ্তাই উপজেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মঙ্গলবার (২৭ অক্টোবর) রাতে উপজেলার নতুন বাজার ‘মা’ বেকারির সামনে এই হতাহতের ঘটনা ঘটে। কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রওশন আরা রব এই তথ্য নিশ্চিত করেছেন।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত সজিব আওয়ামী লীগের মনোনীত বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফের সমর্থক। লতিফ এবারও দলীয় মনোনয়ন পেয়েছেন। তার প্রতিপক্ষ আওয়ামী লীগের বহিষ্কৃত সাধারণ সম্পাদক মহিউদ্দিন পাটোয়ারী বাদল। মঙ্গলবার রাতে নতুন বাজার এলাকায় দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় ভারী কিছু দিয়ে মাথায় আঘাত করায় গুরুতর আহত হন কাপ্তাই ইউপির ৫ ওয়ার্ডের সদস্য সজিবুর রহমান ওরফে সজিব মেম্বার। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছেন। আহতরা হলেন মো. আলাউদ্দিন, মো. সালাউদ্দিন ও আব্দুল জলিল।

 

কাপ্তাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ওমর ফারুক বলেন, ‘রাতে আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে আনলে কাপ্তাই ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য সজিবুর রহমান সজিব মৃত্যুবরণ করেন। বাকি ৩ জনের চিকিৎসা চলছে।

 

দুই গ্রুপের সংঘর্ষে নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, ‘নতুন বাজারে চায়ের দোকানে বসাকে কেন্দ্র করে দুই পক্ষের হাতাহাতি থেকে মারামারির ঘটনা ঘটে। পরে সজিবুর রহমান নামে একজন মারা যান। এই ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।’

 

এই বিভাগের আরো খবর