Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

নূরকে অবাঞ্চিত করে একাংশের নতুন কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫ অক্টোবর ২০২০  

পঠিত: ৩০৭
ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নূর এবং বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খানকে  ‘অবাঞ্ছিত’ ঘোষণা করে সংগঠনের একাংশ ২২ সদস্যের একটি নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে।

 

বৃহস্পতিবার দুপুর বেলা জাতীয় প্রেসক্লাবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এপিএম সুহেল নামের একজনকে আহ্বায়ক করে এ কমিটি ঘোষণা করা হয়।


সংবাদ সম্মেলনে নতুন কমিটির আহ্বায়ক এ পি এম সুহেল এবং ছাত্র অধিকার পরিষদের যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান উভয়ে বলেন, নূর সংগঠনের মূল লক্ষ্য ও উদ্দেশ্য থেকে বিচ্যুত হয়ে সাধারণ মানুষের বিশ্বাস এবং আবেগ নিয়ে ব্যক্তি বিশেষের নোংরা রাজনীতি শুরু করেছে।  সংগঠনের অর্থ ব্যবস্থাপনার অস্বচ্ছতা, স্বেচ্ছাচারিতা, অগণতান্ত্রিকভাবে সমৃদ্ধশালী সংগঠনকে পরিচালনা, সংগঠনের ত্যাগী ও বিশ্বস্ত এবং দুঃসময়ের অধিকাংশ সহযোদ্ধাদের মিথ্যা অভিযোগ দিয়ে অবমূল্যায়নসহ সাম্প্রতিক সময়ে ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণের মামলায় অনাকাঙ্খিত নোংরা রাজনীতিকীকরণের প্রতিবাদে ও সাংগঠনকে যথাযথ সংস্কারের উদ্দেশ্যে আজকের এই সংবাদ সম্মেলন।  


সংগঠনের আগের নামে ফেরার কমিটির তালিকায় আহ্বায়ক-এপিএম সুহেল, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং যুগ্ম আহ্বায়ক করা হয়েছে মোট ১৪ জনকে। প্রকাশিত তালিকায় একে রয়েছেন মো. জামিনুর রহমান, প্রতিষ্ঠাতা আহ্বায়ক, খুলনা বিভাগ, খুলনা বিশ্ববিদ্যালয় এবং যুগ্ন আহ্বায়ক, কেন্ত্রীয় কমিটি। দুইয়ে আছেন- জালাল আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। বাকী ১২ জন ঢাকা বিশ্ববিদ্যালয়  অধিভুক্ত ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন কলেজের শিক্ষার্থী।

এই বিভাগের আরো খবর