Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

নেত্রকোণায় উদীচী শিল্পীগোষ্ঠীর গণসংগীত ও বিক্ষোভ সমাবেশ

সোলাইমান হোসাইন রুবেল, নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

পঠিত: ১০৯
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


নেত্রকোণা সহ সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গণসঙ্গীত ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার (৯ অক্টোবর) দুপুরের দিকে নেত্রকোণা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই গণসংগীত ও বিক্ষোভ সমাবেশ করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, নেত্রকোণা জেলা সংসদ।

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা উদীচী সংসদের সভাপতি মোস্তাফিজ রহমান খান, সাধারণ  সম্পাদক অসিত সরকার, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাচ্চু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম, দেবাশীষ সরকার সভাপতি  প্রত্যাশা সাহিত্য গোষ্ঠী নেত্রকোণা সহ জেলা ছাত্র ইউনিয়নের নেতা-কর্মীবৃন্দ।

 

সমাবেশে গণসংগীত পরিবেশন করেন, হায়দার-শেলী সংগীত বিদ্যা নিকেতন। পাশাপাশি উপস্থিত বক্তারা নেত্রকোণা সহ সারাদেশে ঘটে যাওয়া ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার তীব্র নিন্দা ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবী জানান।

 

এই বিভাগের আরো খবর