ঢাকা, শুক্রবার   ২৯ অক্টোবর ২০২১,   কার্তিক ১৩ ১৪২৮

ব্রেকিং:
সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন কারণে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
অবশেষে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ‘দুর্নীতি’র তদন্ত করছে ‘দুদক’ ২য় ডোজের টিকা প্রয়োগ শুরু, পাবে ৮০ লাখ মানুষ মোহনবাগানের দায়িত্ব ছাড়লেন সৌরভ গাঙ্গুলি চাকরি হারালেন বার্সা কোচ কোম্যান রায়পুরায় দু’গ্রুপের সংঘর্ষে নিহত ২, আহত ৪০ অ্যাপস ছাড়া চুক্তিভিত্তিক রাইড শেয়ারে কঠোর ব্যবস্থা: বিআরটিএ সাবার জ্ঞাতার্থে বিশেষ অবগতি: শরীফুল ইসলাম, প্রতিদিনের চিত্র পত্রিকার`প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ আর কাজ করছেন না। অতএব, তার সাথে পত্রিকা সংশ্লিষ্ট বিষয়ে যোগাযোগ না করার জন্য অনুরোধ করা হল।

নেত্রকোণায় উদীচী শিল্পীগোষ্ঠীর গণসংগীত ও বিক্ষোভ সমাবেশ

সোলাইমান হোসাইন রুবেল, নেত্রকোণা প্রতিনিধি

প্রকাশিত: ৯ অক্টোবর ২০২০  

ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র


নেত্রকোণা সহ সারাদেশে ধর্ষণ ও নারী নির্যাতনকারীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গণসঙ্গীত ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার (৯ অক্টোবর) দুপুরের দিকে নেত্রকোণা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের সড়কে ঘন্টাব্যাপী এই গণসংগীত ও বিক্ষোভ সমাবেশ করেন বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী, নেত্রকোণা জেলা সংসদ।

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা উদীচী সংসদের সভাপতি মোস্তাফিজ রহমান খান, সাধারণ  সম্পাদক অসিত সরকার, মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক বাচ্চু, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম, দেবাশীষ সরকার সভাপতি  প্রত্যাশা সাহিত্য গোষ্ঠী নেত্রকোণা সহ জেলা ছাত্র ইউনিয়নের নেতা-কর্মীবৃন্দ।

 

সমাবেশে গণসংগীত পরিবেশন করেন, হায়দার-শেলী সংগীত বিদ্যা নিকেতন। পাশাপাশি উপস্থিত বক্তারা নেত্রকোণা সহ সারাদেশে ঘটে যাওয়া ধর্ষণ ও নারী নির্যাতনের ঘটনার তীব্র নিন্দা ও সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের দাবী জানান।

 

এই বিভাগের আরো খবর