ঢাকা, সোমবার   ০১ মার্চ ২০২১,   ফাল্গুন ১৭ ১৪২৭

ব্রেকিং:
পুলিশি হামলা’র প্রতিবাদে আজ সারাদেশে ছাত্রদলের সমাবেশ
সর্বশেষ:
করোনার টিকা নিলেন নরেন্দ্র মোদি শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে ফেরি চলাচল বন্ধ আজ থেকে ২ মাস ইলিশ অভয়াশ্রমে মাছ ধরা নিষিদ্ধ

নেত্রকোণায় পাষণ্ড বাবার হাত শিশু সন্তান আরাফ খুন

সোলাইমান হোসাইন রুবেল, নেত্রকোণা

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


নেত্রকোণায় পারিবারিক দ্বন্দ্বের জেরে বাবার হাতে খুন হয় শিশু সন্তান। আজ শনিবার (১৬ জানুয়ারী) সকাল ১০ টায়  সদর উপজেলার কান্দুলিয়া গ্রামে নানার বাড়িতে তার নিজ সন্তান শিশু আরাফ'কে (৮) ঘরের দরজা আটকিয়ে শ্বাসরোধে হত্যা করে পাষণ্ড পিতা এরশাদ মিয়া।

 

মৃত আরাফের নানী ও স্থানীয়রা জানান, গত ৩/৪ মাস আগে মৃত আরাফাতের বাবা (এরশাদ) ও তার মা ( আফরোজা) সাথে ডিভোর্স হয়। এর পর থেকে আরাফ কান্দুলিয়া তার নানার বাড়িতে থাকতো। প্রতিদিনের মত আরাফের বাবা আজ সকালে আরাফের জন্য নতুন জামাকাপড় ও ফল নিয়ে তাকে দেখতে আসে। সেই নতুন জামাকাপড় নিয়ে আরাফ ঘরের বারান্দার রুমে জামাকাপড় পরতে গেলে তখন তার বাবাও ওই রুমে ঢুকে দরজা লাগিয়ে দেয়। কিছুক্ষণ পরে আরাফের চিৎকার শুনে ছুটে আসে আরাফে'র নানী সহ সকলে কিন্তু দরজা বন্ধ থাকায় শত চেষ্টা করেও বাচাতে পারিনি তার একমাত্র নাতি আরাফ'কে।

 

এসময় বন্ধ ঘর থেকে আরাফের পাষণ্ড বাবা নিজেই থানায় ফোন দিতে বলে। পরে স্থানীয়রা থানায় ফোন দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে আরাফের খুনি পাষণ্ড বাবা এরশাদকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

 

আরো পড়ুন: আগুন পোহাতে গিয়ে অন্তঃসত্ত্বা নারী দগ্ধ

 

এবিষয়ে নেত্রকোণার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোর্শেদা খাতুন জানান, লাশ উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ও পাষণ্ড পিতা এরশাদ'কে আটক করে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ চলছে। এবং মামলার কাজ প্রক্রিয়াধীন রয়েছে।

এই বিভাগের আরো খবর