ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতার ১

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধুকে (৩৫) ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে সম্পূর্ণ বিবস্ত্র করে এবং মারধর করে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী। স্বামীকেও মারধর করে বেঁধে রেখে গৃহবধুর সামনেই বিবস্ত্র করে ওই নির্যাতিতার ভিডিও ধারণ করে ঐ সন্ত্রাসীরা।

 

রোববার দিবাগত রাত ১টার দিকে ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মামলা করেন।

 

এ নির্যাতনের ঘটনায় এখন পর্যন্ত অভিযান চালিয়ে দুজনকে আটক করেছে পুলিশ। এক আসামিকে রোববার বিকেল ৪টায় এবং অপর আসামিকে রাত ১১টায় একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে আটক করে পুলিশ।

 

ধর্ষণের চেষ্টায় যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন- একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের শেখ আহম্মদ দুলালের ছেলে মো. আব্দুর রহিম ও একই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের ঘরে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। ধর্ষণের চেষ্টা করার সময় গৃহবধূ বাধা দিলে তারা তাকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করেে এবং মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

আমি একান্তই নিরীহ মানুষ। সন্ত্রাসীদের ভয়ে আমি কোনো কথা বলার সাহস পাই না। আমি শুধু আল্লাহর কাছে বিচার চাই বললেন, ভুক্তভোগীর বাবা।

 

নোয়াখালী পুলিশ সুপার জানান, গৃহবধূকে নির্যাতনের এই ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। পুলিশ অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে। গ্রেফতার আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

এই বিভাগের আরো খবর