Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১১ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

নোয়াখালীতে নারীকে বিবস্ত্র করে নির্যাতন, গ্রেফতার ১

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২০  

পঠিত: ১৬৬
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

নোয়াখালীর বেগমগঞ্জে এক গৃহবধুকে (৩৫) ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে সম্পূর্ণ বিবস্ত্র করে এবং মারধর করে স্থানীয় কয়েকজন সন্ত্রাসী। স্বামীকেও মারধর করে বেঁধে রেখে গৃহবধুর সামনেই বিবস্ত্র করে ওই নির্যাতিতার ভিডিও ধারণ করে ঐ সন্ত্রাসীরা।

 

রোববার দিবাগত রাত ১টার দিকে ধর্ষণচেষ্টার অভিযোগে নির্যাতিতা গৃহবধূ বাদী হয়ে মামলা করেন।

 

এ নির্যাতনের ঘটনায় এখন পর্যন্ত অভিযান চালিয়ে দুজনকে আটক করেছে পুলিশ। এক আসামিকে রোববার বিকেল ৪টায় এবং অপর আসামিকে রাত ১১টায় একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে আটক করে পুলিশ।

 

ধর্ষণের চেষ্টায় যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন- একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়কৃঞ্চপুর গ্রামের শেখ আহম্মদ দুলালের ছেলে মো. আব্দুর রহিম ও একই গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মো. রহমত উল্যাহ।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর রাত ৯টার দিকে উপজেলার একলাশপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের খালপাড় এলাকার নূর ইসলাম মিয়ার বাড়িতে গৃহবধূর বসতঘরে ঢুকে তার স্বামীকে পাশের ঘরে বেঁধে রেখে গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করে স্থানীয় বাদল ও তার সহযোগীরা। ধর্ষণের চেষ্টা করার সময় গৃহবধূ বাধা দিলে তারা তাকে বিবস্ত্র করে বেধড়ক মারধর করেে এবং মোবাইলে ভিডিও চিত্র ধারণ করেন।

আমি একান্তই নিরীহ মানুষ। সন্ত্রাসীদের ভয়ে আমি কোনো কথা বলার সাহস পাই না। আমি শুধু আল্লাহর কাছে বিচার চাই বললেন, ভুক্তভোগীর বাবা।

 

নোয়াখালী পুলিশ সুপার জানান, গৃহবধূকে নির্যাতনের এই ঘটনায় জড়িত কাউকে ছাড় দেয়া হবে না। পুলিশ অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারে জোর তৎপরতা চালাচ্ছে। গ্রেফতার আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

এই বিভাগের আরো খবর