Berger Paint

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

নয়াপল্টনে বিএনপির সমাবেশ, সড়কে যান চলাচল বন্ধ

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বর ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

রাজধানীর পল্লবীসহ দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে হামলার প্রতিবাদে নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে চলছে সমাবেশ।

 

আজ (রোববার) বিকেল ৩টার পর এ প্রতিবাদ সমাবেশ শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।

 

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বিএনপির স্থায়ী কমিটির সদস্যরা এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন।

 

এর বাইরে যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিএনপির বিভিন্ন ইউনিটের নেতারাও এতে উপস্থিত আছেন।

 

বিএনপির সমাবেশের কারণে আশপাশের এলাকায় যানজট দেখা গেছে। নয়াপল্টনে সড়ক বন্ধ রয়েছে। পল্টন থেকে কাকরাইলগামী সড়কে গাড়ির তীব্র জট লেগে গেছে। আশপাশের সড়কে প্রবেশের ক্ষেত্রেও বেগ পেতে হচ্ছে।

 

দুপুর ১টার আগে থেকেই রাজধানী ও এর আশপাশের অঞ্চলের নেতাকর্মীরা সমাবেশস্থলে আসতে শুরু করেন। এর ফলে নয়াপল্টনের সড়কে দুপুর থেকেই গাড়ির চাপ বাড়তে থাকে। সমাবেশ শুরুর আগে থেকেই গাড়ির জট শুরু হয়।

 

সরকারি অফিস শেষ হয় বিকেল ৩টায়। বিএনপির সমাবেশের কারণে শুধু তারা নন, বাসায় ফেরার জন্য যানবাহনে উঠে বেকায়দায় পড়েছেন সাধারণ যাত্রীরা। অনেকে বাস ছেড়ে হেঁটে বাসায় যাচ্ছেন।

এই বিভাগের আরো খবর