Berger Paint

ঢাকা, বুধবার   ২৮ অক্টোবর ২০২০,   কার্তিক ১৩ ১৪২৭

ব্রেকিং:
নির্মাতা দেবাশীষ বিশ্বাস কারাগারে আজারবাইজানের হামলায় কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত কুষ্টিয়া কুষ্টিয়ায় বিষাক্ত মদপানে প্রাণ গেল ৩ যুবকের বদলির কারণে উন্নয়ন যেন বাধাগ্রস্ত না হয় :প্রধানমন্ত্রী ট্রাম্পের নির্বাচনী প্রচারণার ওয়েবসাইট হ্যাকড
সর্বশেষ:
তুর্কি-ইসরাইলি পতাকায় আগুন আর্মেনীয়দের হাজী সেলিমের দখলে থাকা অগ্রণী ব্যাংকের জমি উদ্ধার ইরফান সেলিম ও তার সহযোগীর বিরুদ্ধে আরও ৪ মামলা

পঞ্চম শ্রেণির ছাত্রীকে দুই মাস আটকে ধর্ষণ, শিক্ষক গ্রেফতার

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

পঠিত: ১৪৪
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

পঞ্চম শ্রেণির ছাত্রীকে বিভিন্ন প্রলোভন দিয়ে দুই মাস গোপন এক কক্ষে আটকে রেখে ধর্ষণসহ ভিডিও ধারণের অভিযোগে শিক্ষক আসাদুজ্জামানকে আটক করেছে র‌্যাব-১ এর সদস্যরা।

 

অভিযুক্ত ঐ শিক্ষকের বাড়ি খুলনার কসবা উপজেলার উত্তর বেতকাশি গ্রামে। তার পিতার নাম মোবারক আলী। গাজীপুরের দক্ষিণ সালনা এলাকা থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় গতকাল ভিকটিমের বাবা বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেন।

 

র‌্যাব-১ গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের ইনচার্জ মামুন জানান, ভিকটিমের পরিবারকে ফুসলিয়ে গত ২ আগস্ট ভিকটিমকে গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকা থেকে শ্রীপুর উপজেলার রাজাবাড়ী ইউনিয়নের ধলাদিয়া এলাকায় নিয়ে যায়। মেয়েটিকে সেখানে নিয়ে গিয়ে ধলাদিয়া মাদ্রাসায় আর ভর্তি করে না। মাদ্রাসায় ভর্তি না করে একটি গোপন কক্ষে আটকে রাখে এরং ভিকটিম ও তার বাবার জীবননাশের হুমকি দিয়ে দিনের পর দিন মেয়েটিকে জোরপূর্বক ধর্ষণ এবং ধর্ষণের ভিডিও ধারণ করে আসছে।

 

প্রায় তিন মাস পেরিয়ে গেলোও মেয়ে বাড়িতে না আসায় বাবার মনে সন্দেহ দেখা দেয়। ঐ শিক্ষকের মোবাইল ফোনে ফোন করে তার মেয়ের খোঁজখবর জানতে চাইলে বলে তার মেয়ে ভালো আছে এবং লেখাপড়া নিয়ে অনেক ব্যস্ত আছে। তারপরও বাবার মনের সন্দেহ দুর না হওয়ায় মেয়েকে দেখার জন্য ধলাদিয়া মহিলা মাদ্রাসায় গিয়ে মেয়ের খোঁজ নিয়ে জানতে পারেন ওই মাদ্রাসায় তার মেয়েকে ভর্তিই করা হয়নি।

 

র‌্যাব সদস্যরা অভিযান চালিয়ে গাজীপুরের দক্ষিণ সালনা এলাকা থেকে ওই শিক্ষককে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে শ্রীপুর উপজেলার ধলাদিয়া এলাকার একটি তালাবদ্ধ গোপন ঘর থেকে ভিকটিমকে উদ্ধার করে।

এই বিভাগের আরো খবর