Berger Paint

ঢাকা, সোমবার   ০৬ জুলাই ২০২০,   আষাঢ় ২২ ১৪২৭

ব্রেকিং:
করোনা ও বন্যা পরিস্থিতির কারণে বগুড়া ও যশোরে দুটি আসনের উপনির্বাচনে অংশ না নেয়ার সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। ইরানে করোনা পরিস্থিতির চরম অবনতি, একদিনে মৃত্যুর নতুন রেকর্ড করোনা ভাইরাস: জুলাই মাস বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হতে পারে করোনা শনাক্তের তালিকায় ৩ নম্বরে ভারত সমুদ্রে ৩ নম্বর সতর্কতা সংকেত
সর্বশেষ:
বিমানের দুবাই আবুধাবি রুটের সব ফ্লাইট বাতিল রাজধানীর খিলক্ষেতে গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে বন্দুকযুদ্ধে অন্তত ৪ জন নিহত হয়েছে।

করোনায় আক্রান্ত পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ৬ জুলাই ২০২০  

পঠিত: ৮৫
পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ডা. জাফর মির্জা। ছবি- সংগৃহীত

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ডা. জাফর মির্জা। ছবি- সংগৃহীত

 

পাকিস্তানের স্বাস্থ্যমন্ত্রী ডা. জাফর মির্জা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি এই তথ্য নিশ্চিত করেছেন বলে জানায় বিবিসি।

জাফর মির্জা বলেন, কভিড-১৯ টেস্টে আমি পজিটিভ হয়েছি। চিকিৎসকের তত্ত্বাবধায়নে নিজের ঘরেই আমি আইসোলেশনে আছি এবং সব ধরনের ব্যবস্থা গ্রহণ করছি। শরীরে করোনা উপসর্গ দেখা দিয়েছে বলে পাক মন্ত্রী জানান। সুস্থতার জন্য সবার কাছে দোয়া চান তিনি।

এর আগে করোনা ভাইরাসে আক্রান্ত হন দেশটির পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি। শুক্রবার কুরেশি টুইটে জানান, এদিন সকালের দিকে জ্বর জ্বর বোধ করছিলেন। লক্ষণ দেখে নিজেই কোয়ারেন্টাইনে চলে যান তিনি। করোনা ভাইরাসে আক্রান্ত হলেও নিজের বাড়িতে থেকেই দাপ্তরিক কাজ চালিয়ে যাবেন বলে জানিয়েছেন কুরেশি।

দেশটিতে করোনা আক্রান্তের সংখ্যা দুই লাখ ৩১ হাজার ছাড়িয়েছে। এর মধ্যে মারা গেছেন ৪,৭৬২ জন। তবে সুস্থ হয়ে উঠেছেন এক লাখ ৩১ হাজারের বেশি লোক।

এই বিভাগের আরো খবর