Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

পরিস্থিতির আরও অবনতি, সাড়া দিচ্ছেন না সৌমিত্র

বিনোদন ডেস্ক

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

পঠিত: ১১১
প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, ছবি- সংগৃহীত

প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, ছবি- সংগৃহীত

 

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক অবস্থা খুবই সংকটের মধ্যে রয়েছে। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। কিন্তু তাতেও তিনি কোন সাড়া দিচ্ছেন না। সৌমিত্র চট্টোপাধ্যায় গত ৪২ দিন ধরে কলকাতার বেলভিউ নার্সিংহোমে চিকিৎসাধীন আছেন।

 

একদিন পরপর করা হচ্ছে তার কিডনির ডায়ালিসিস। তিন দিন আগে তার শ্বাসনালিতে সফল অস্ত্রোপচার করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছিলেন, তার শরীরের অঙ্গপ্রত্যঙ্গ ঠিকঠাক কাজ করছে। তবে তিনি খুব দুর্বল। শ্বাসনালিতে অস্ত্রোপচারের পর সৌমিত্রর প্লাজমা থেরাপিও দেয়া হয়।

 

আরো পড়ুন

রোমানিয়ার করোনা হাসপাতালে আগুন, মৃত ১০

 

তার চিকিৎসক অরিন্দম কর জানিয়েছেন, আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। গত ৪০ দিন ধরে সব রকম প্রচেষ্টা চালিয়েছি কিন্তু কোন ফল হয়নি। বরং তার অবস্থা আরও ‘সঙ্কটজনক’ হয়েছে। হাসপাতালে আসার জন্য সৌমিত্রর পরিবারের সদস্যদের খবর দেয়া হয়েছে বলেও জানান তিনি।

 

এই বিভাগের আরো খবর