Berger Paint

ঢাকা, সোমবার   ২৬ অক্টোবর ২০২০,   কার্তিক ১০ ১৪২৭

ব্রেকিং:
গ্যাস সিলিন্ডারের আগুনে দগ্ধ একই পরিবারের ১০ জন কারওয়ানবাজারে বিডিবিএল ভবনে অগ্নিকাণ্ড দেশে ফিরছেন না পি কে হালদার নিউ ইয়র্কে জনতা এক্সচেঞ্জ হাউজে জালিয়াতি : ধামাচাপা দেওয়ার চেষ্টা জাতীয় পরিচয়পত্র কার্যক্রমের নিয়ন্ত্রণ চায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়
সর্বশেষ:
বাংলাদেশ-ভারত বাণিজ্যিক সম্পর্ক উন্নয়নে কাজ করতে পারে : এফবিসিসিআই পদ্মা পাড়ি দিতে চরম ভোগান্তিতে যাত্রীরা কোভিড-১৯ ভ্যাকসিনের জন্য বিশ্বব্যাংক থেকে ৫০ কোটি ডলার সহায়তা চায় বাংলাদেশ

পরীক্ষা না নিয়ে প্রমোশন শিক্ষার্থীদের : প্রধানমন্ত্রী

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

পঠিত: ১৭৩
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগৃহীত ছবি

 

করোনার কারণে এ বছর পরীক্ষা নেয়া অসম্ভব, তাই শিক্ষার্থীদের প্রমোশন দিয়ে পরের ক্লাশে ভর্তি নিয়ে ডিজিটালাইজ পদ্ধতিতে ভালোভাবে পড়ানোর ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে অলওয়েদার সড়কের শুভউদ্বোধনকালে এ কথা বলেন তিনি। ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিলনায়তনে যুক্ত হন তিনি।


প্রধামন্ত্রী আরো বলেন, পরিচালিত ডিজিটাল পদ্ধতিতে ভার্চুয়াল পাঠেও শিক্ষার্থীদের অবশ্যই মনোযোগী হতে হবে। এক্ষেত্রে অভিবাকদেরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এ করোনা কালকে জয় করেই এগিয়ে যাওয়ার কোন বিকল্প নেই। এ সময় তিনি আরও বলেন, দেশের হাওর এলাকায় কৃষি চাষের পাশাপাশি নানান বহুমুখী উৎপাদন যেমন- মৎস্য ও খাদ্য প্রক্রিয়াজাতকরণ কেন্দ্র গড়ে তোলা হবে।

 

আরো পড়ুন:

রোহিঙ্গার কারণে দেশের ক্ষতি হচ্ছে বললেন- প্রধানমন্ত্রী

 

তিনি আরো বলেন, শীতকালে করোনার সংক্রমণ অতিমাত্রায় বাড়তে পারে সেই পরিকল্পনা মাথায় রেখে সরকার কাজ করছে।

এই বিভাগের আরো খবর