ঢাকা, শুক্রবার   ২৭ মে ২০২২,   জ্যৈষ্ঠ ১২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
ডাক্তারদের ফাঁকিবাজি রুখতে হাজিরা খাতায় দিনে তিনবার সই করার নির্দেশ! ১০০০ জনবল নিয়োগ দেবে ওয়ালটন ঢাকায় আসছে ফিফা বিশ্বকাপ ট্রফি সরকারকে ৬ দিনের আল্টিমেটাম ইমরান খানের ফাইনালের পথে বেঙ্গালুরু, লখনৌর বিদায় সেনেগালে হাসপাতালে আগুন; ১১ নবজাতকের মৃত্যু বিশ্বব্যাপী মাঙ্কিপক্স আক্রান্ত ২০০ ছাড়িয়েছে ঢাবিতে ফের ছাত্রলীগ-ছাত্রদল সংঘর্ষ

পরীক্ষা না নিয়ে প্রমোশন শিক্ষার্থীদের : প্রধানমন্ত্রী

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ৮ অক্টোবর ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগৃহীত ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংগৃহীত ছবি

 

করোনার কারণে এ বছর পরীক্ষা নেয়া অসম্ভব, তাই শিক্ষার্থীদের প্রমোশন দিয়ে পরের ক্লাশে ভর্তি নিয়ে ডিজিটালাইজ পদ্ধতিতে ভালোভাবে পড়ানোর ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।


বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকালে অলওয়েদার সড়কের শুভউদ্বোধনকালে এ কথা বলেন তিনি। ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মিঠামইনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ মিলনায়তনে যুক্ত হন তিনি।


প্রধামন্ত্রী আরো বলেন, পরিচালিত ডিজিটাল পদ্ধতিতে ভার্চুয়াল পাঠেও শিক্ষার্থীদের অবশ্যই মনোযোগী হতে হবে। এক্ষেত্রে অভিবাকদেরও অগ্রণী ভূমিকা পালন করতে হবে। এ করোনা কালকে জয় করেই এগিয়ে যাওয়ার কোন বিকল্প নেই। এ সময় তিনি আরও বলেন, দেশের হাওর এলাকায় কৃষি চাষের পাশাপাশি নানান বহুমুখী উৎপাদন যেমন- মৎস্য ও খাদ্য প্রক্রিয়াজাতকরণ কেন্দ্র গড়ে তোলা হবে।

 

আরো পড়ুন:

রোহিঙ্গার কারণে দেশের ক্ষতি হচ্ছে বললেন- প্রধানমন্ত্রী

 

তিনি আরো বলেন, শীতকালে করোনার সংক্রমণ অতিমাত্রায় বাড়তে পারে সেই পরিকল্পনা মাথায় রেখে সরকার কাজ করছে।

এই বিভাগের আরো খবর