Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৬ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১১ ১৪২৭

ব্রেকিং:
বিশ্বে করোনায় মৃত ৩ লাখ ৪১ হাজার সন্ধ্যায় জাতির উদ্দেশ্যে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
সর্বশেষ:
চাঁদপুরের ৪০ গ্রামে আজ ঈদ নিম্ন আদালতের ২ বিচারকের করোনা শনাক্ত : আইনমন্ত্রী সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে ঈদ আজ করোনায় সশস্ত্র বাহিনীর ১০ জনের মৃত্যু হয়েছে

পল্লীবন্ধু পরিষদ মালয়েশিয়া শাখার উদ্যেগে বিজয় দিবস উদযাপন

আশরাফুল মামুন, মালয়েশিয়া থেকে

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৯  

পঠিত: ১৭৭৪

মালয়েশিয়া শাখা পল্লী বন্ধু পরিষদ এর উদ্যেগে ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে  দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
গতকাল সন্ধ্যায় কুয়ালালামপুর ক্লাং মাইডিন এর এলাকায় একটি রেস্টুরেন্টে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।

পল্লী বন্ধু পরিষদ মালয়েশিয়া শাখার যুগ্ন আহবায়ক মোঃ সাইদুর রহমান এর সভাপতিত্বে এবং পল্লী বন্ধু পরিষদ মালয়েশিয়া শাখার  সদস্য সচিব মোঃ শাহ আলম শেখ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি ছিলেন, পল্লী বন্ধু পরিষদ মালয়েশিয়ার যুগ্ন আহবায়ক মোঃ মীর রানা, যুগ্ন আহবায়ক মোঃ আযিম,  এসময় স্বাধীনতা যুদ্ধে আত্নদানকারী  সকল শহীদদের ও মরহুম হুসেইন মুহম্মদ এরাশাদের আত্নার মাগফেরাত কামনায় পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল এবং বিশেষ মোনাজাত পরিচালনা করেন সংগঠনের সদস্য  মাওলানা মোঃ মিজানুর রহমান ।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনের যুগ্ন আহবায়ক মোঃ ইসলাম ভান্ডারি, যুগ্ন আহবায়ক মোঃ কামরুল ইসলাম, মোঃ দিদার হুসেন।
আলোচনা সভায় বক্তারা বলেন, দেশের আর্ত সামাজিক উন্নয়নে পল্লী বন্ধু এরশাদের আদর্শে গড়া জাতীয় পার্টি কে আবার ক্ষমতায় আনতে হবে। এই লক্ষ্যে দেশে বিদেশে সবাই কে ঐক্যবদ্ধ হতে হবে।             

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, আনোয়ার হুসেন, মোঃ আব্দুর রহমান, মোঃ ছাদেক আলী, মোঃ জাহাঙ্গীর, মোঃ মাদব মিয়া, মোমিন মিয়া, মোঃ রফিকুল ইসলাম, মোঃ আরিফুল ইসলাম, মোঃ কালাম, মোঃ নরুল আমিন খান, মোঃ রিপন মিয়া, মোঃ আদম আলী, মোঃ সাইদুল ইসলাম,মোঃ মনু মিয়া,মোঃ সেলিম আহমেদ, মোঃ অমর সানি প্রমুখ।

এই বিভাগের আরো খবর