Berger Paint

ঢাকা, শনিবার   ২৪ অক্টোবর ২০২০,   কার্তিক ৯ ১৪২৭

ব্রেকিং:
ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক আজ বিশ্ব পোলিও দিবস মাস্ক খুললেই করোনার ঝুঁকি বাড়ে ২৩ গুণ যুক্তরাষ্ট্রে নৌবাহিনীর উড়োজাহাজ বিধ্বস্ত, ২ পাইলট নিহত জাল ডলার প্রস্তুতকারী চক্রের ৬ সদস্য আটক চলে গেলেন ব্যারিস্টার রফিক উল হক
সর্বশেষ:
আজ মহাষ্টমী: করোনা থেকে মুক্তিতে ভক্তদের বিশেষ প্রার্থনা নোয়াখালীতে চকলেট দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণ

পাঁচবিবিতে পাচারের সময় ১০টাকা কেজির ৩০বস্তা চাল উদ্ধার

ইদ্রিস আলী, পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০  

পঠিত: ৪৮২
ছবি- প্রতিদিনের চিত্র

ছবি- প্রতিদিনের চিত্র

 

জয়পুরহাটের পাঁচবিবিতে সরকারের দেওয়া ১০ টাকা কেজির চাল কার্ডধারীদের নিকট থেকে ক্রয় করে নিজের ব্যবসা প্রতিষ্ঠানে মজুদ করে রাতের আধারে পাচারের সময় উপজেলার চাঁনপাড়া থেকে “শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুদা হবে নিরুদ্দেশ” কর্মসূচীর ৩০ বস্তা চাল জব্দ করা হয়েছে। গতকাল সোমবার (২১শে সেপ্টেম্বর) রাত ৮টায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থা (এনএসআই) পাঁচবিবি তথ্যে ভিত্তিতে চালগুলো জব্দ করে। জব্দকৃত চালগুলো স্থানীয় আওলাই ইউনিয়ন পরিষদে রাখা হয়।

 

পরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে চাল-কেনা বেঁচার অপরাধে চাল ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।
ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো.বরমান হোসেন জানান, সরকারের দেওয়া ১০ টাকা কেজির চাল কেনা বেঁচা করছে বলে প্রাথমিকভাবে ওই ব্যবসায়ী স্বীকার করায় তাকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এঘটনায় জব্দকৃত চালগুলো পরবর্তীতে স্থানীয় ইউনিয়ন পরিষদের মাধ্যমে গরীব দূঃখির মাঝে বিতরণ করা হবে।

 

এই বিভাগের আরো খবর