ঢাকা, শনিবার   ১৬ অক্টোবর ২০২১,   কার্তিক ১ ১৪২৮

ব্রেকিং:
মিয়ানমার থেকে এলো ৮ হাজার টন পেঁয়াজ সরাসরি কৃষকের হাতে ভর্তুকির টাকা পৌঁছানোর ব্যবস্থা করেছি: প্রধানমন্ত্রী দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন ভার্সন`-এ প্রতিনিধি নিয়োগ পেতে আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হল। নিয়োগ পেতে কেউ অসদুপায়ে আর্থিক লেন-দেন করে থাকলে তার জন্য কর্তৃপক্ষ (প্রকাশক ও সম্পাদক) দায়ী থাকবেনা।
সর্বশেষ:
যুক্তরাষ্ট্রের ফুটবল মাঠে গোলাগুলি, আহত ৪ বৈশ্বিক আইনের শাসনে এক ধাপ এগিয়েছে বাংলাদেশ ভারতীয় দলের নতুন কোচ রাহুল দ্রাবিড়? বিজ্ঞাপন প্রতিনিধি নিয়োগ ‌`লো-কার্বন`-ই হবে আগামীতে সবুজ-বান্ধব ফাইভজি নেটওয়ার্ক

পাপিয়া দম্পতির অস্ত্র মামলার রায় আজ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

পাপিয়া দম্পতির বিরুদ্ধে অস্ত্র আইনের মামলার রায় আজ ঘোষণা করা হবে। আসামিপক্ষের আইনজীবীরা দাবি করে বলেছেন, রাষ্ট্রপক্ষ আসামিদের বিরুদ্ধে যে অভিযোগে এসেছে তা প্রমাণ করতে ব্যর্থ হয়েছে। ফলে তারা আদালতের কাছে ন্যায়বিচার প্রত্যাশা করে আসামিদের খালাস প্রার্থনা করেছেন।

 

ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেছেন, আসামিদের বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণে অভিযোগ প্রমাণ করতে আমরা সক্ষম হয়েছি। এবং আশা করছি, রায়ে আসামিদের সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড হবে।

 

সারাদেশে ক্যাসিনোবিরোধী অভিযান চলাকালীন সময় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

 

যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন- শামীমা নূর পাপিয়া, পাপিয়ার স্বামী মফিজুর রহমান, তায়্যিবা ও সাব্বির। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, নগদ ২লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল নোট, ১১ হাজার ৯১ ইউএস ডলার জব্দ করা হয়।

 

এর পরে পাপিয়ার ফার্মগেট এলাকার বাসা সার্জ করে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ২০টি পিস্তলের গুলি, ৫ বোতল বিদেশী মদসহ ৫৮ লাখ ৪১ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় শেরেবাংলা নগর থানায় অস্ত্র আইনে একটি, বিশেষ ক্ষমতা আইনে একটি এবং বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে আরেকটি মামলা করা হয়।

 

 

এই বিভাগের আরো খবর