Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০,   কার্তিক ৫ ১৪২৭

ব্রেকিং:
ভূমিকম্পে কেঁপে উঠল যুক্তরাষ্ট্র, সুনামির সতর্কতা বাহরাইনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৪ প্রবাসী বাংলাদেশি নিহত আর্জেন্টিনায় শনাক্ত করোনা রোগীর সংখ্যা ১০ লাখ ছাড়ালো ফ্রান্সে শিক্ষককে শিরশ্ছেদ করে হত্যা: ৪ স্কুল শিক্ষার্থী আটক রাখাইনে সু চির দলের ৩ প্রার্থীকে অপহরণ চীন আটকাতে নৌ-মহড়ায় ভারতের সাথে সংযুক্ত হবে অস্ট্রেলিয়া
সর্বশেষ:
প্রাথমিকে সাড়ে ৩২ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি, অনলাইনে আবেদন শুরু ২৫ অক্টোবর আজারবাইজানের সঙ্গে যুদ্ধে ৭২৯ আর্মেনীয় যোদ্ধা নিহত ঢাকার পাইকারি বাজারে আলু বিক্রি বন্ধ স্কুলের বার্ষিক পরীক্ষার সিদ্ধান্ত হতে পারে বুধবার টিকটকের উপর নিষেধাজ্ঞা প্রত্যাহার করল পাকিস্তান

পাপিয়া দম্পতির অস্ত্র মামলার রায় আজ

প্রতিদিনের চিত্র ডেস্ক

প্রকাশিত: ১২ অক্টোবর ২০২০  

পঠিত: ১১৮
ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

 

পাপিয়া দম্পতির বিরুদ্ধে অস্ত্র আইনের মামলার রায় আজ ঘোষণা করা হবে। আসামিপক্ষের আইনজীবীরা দাবি করে বলেছেন, রাষ্ট্রপক্ষ আসামিদের বিরুদ্ধে যে অভিযোগে এসেছে তা প্রমাণ করতে ব্যর্থ হয়েছে। ফলে তারা আদালতের কাছে ন্যায়বিচার প্রত্যাশা করে আসামিদের খালাস প্রার্থনা করেছেন।

 

ঢাকা মহানগর পাবলিক প্রসিকিউটর আব্দুল্লাহ আবু বলেছেন, আসামিদের বিরুদ্ধে সাক্ষ্য-প্রমাণে অভিযোগ প্রমাণ করতে আমরা সক্ষম হয়েছি। এবং আশা করছি, রায়ে আসামিদের সর্বোচ্চ শাস্তি যাবজ্জীবন কারাদণ্ড হবে।

 

সারাদেশে ক্যাসিনোবিরোধী অভিযান চলাকালীন সময় রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশত্যাগের সময় পাপিয়াসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব।

 

যাদেরকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন- শামীমা নূর পাপিয়া, পাপিয়ার স্বামী মফিজুর রহমান, তায়্যিবা ও সাব্বির। গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭টি পাসপোর্ট, নগদ ২লাখ ১২ হাজার ২৭০ টাকা, ২৫ হাজার ৬০০ টাকার জাল নোট, ১১ হাজার ৯১ ইউএস ডলার জব্দ করা হয়।

 

এর পরে পাপিয়ার ফার্মগেট এলাকার বাসা সার্জ করে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগাজিন, ২০টি পিস্তলের গুলি, ৫ বোতল বিদেশী মদসহ ৫৮ লাখ ৪১ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় শেরেবাংলা নগর থানায় অস্ত্র আইনে একটি, বিশেষ ক্ষমতা আইনে একটি এবং বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে আরেকটি মামলা করা হয়।

 

 

এই বিভাগের আরো খবর