Berger Paint

ঢাকা, বৃহস্পতিবার   ২৯ সেপ্টেম্বর ২০২২,   আশ্বিন ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
এসএসসির নির্বাচনি পরীক্ষার ফল ৩০ নভেম্বরের মধ্যে প্রকাশের নির্দেশ কোনো দলকে সমর্থন নয়, বাংলাদেশে সুষ্ঠু নির্বাচন চায় যুক্তরাষ্ট্র দক্ষিণ আফ্রিকাকে ৮ উইকেটে হারিয়েছে ভারত আরও তিন বছরের সাজা পেলেন অং সান সু চি করতোয়ায় নৌকাডুবি: পঞ্চম দিনের উদ্ধার অভিযান চলছে

পারিবারিক কলহের জেরে স্ত্রী-সন্তানকে হত্যা করে, স্বামীর আত্মহত্যার চেষ্টা

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২  

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

ছবি- প্রতিদিনেরচিত্র বিডি।

নীলফামারীর ডোমারে পারিবারিক কলহের জেরে স্ত্রী ও সন্তানকে কুপিয়ে হত্যা করে স্বামীর আত্ম হত্যার চেষ্টা করেছেন ঘাতক স্বামী জিয়াউল ইসলাম জিয়া। স্ত্রী, শাশুড়ি ও দুই মেয়েকে কুপিয়ে নিজের পেট কেটে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে অভিযোগ উঠেছে জিয়া (৩৮)’র  বিরুদ্ধে।

 

বুধবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলার বোড়াগাড়ি ইউনিয়নের হরতকীতলা এলাকায় এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই মারা যান ২ জন। নিহতরা হলেন- জিয়াউল ইসলাম জিয়ার স্ত্রী রত্না বেগম (২৫) ও তার মেয়ে ইয়াসমিন (৩)।

 

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জেরে জিয়া তার স্ত্রী ও সন্তানকে কুপিয়ে হত্যা করেন। এ সময় তার শাশুড়ী বাঁধা দিতে গেলে তাকেও আহত করে এবং শেষে আত্মহত্যার চেষ্টা করে এখন মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছে।

 

গুরুতর আহতাবস্থায় জিয়াউল ইসলাম জিয়া ও শাশুড়ি বিলকিস বেগমকে (৪৮) উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। এর মধ্যে, জিয়ার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী।

 

এই বিভাগের আরো খবর