ঢাকা, শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১,   ফাল্গুন ১৪ ১৪২৭

ব্রেকিং:
সিলেটে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৭
সর্বশেষ:
ক্লাসে পাঠদান শুরু হলেই জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা করোনায় ইবির অধ্যাপকের মৃত্যু ফেনীর কাশিমপুরে খাবারের ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন

পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ২৩ ফেব্রুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

নোয়াখালীর সেনবাগে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে জবাই করে হত্যা করে স্বামী। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ৬নং কাবিলপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ছাদেকপুর গ্রামের ওলি বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে।

 

পুলিশ তাৎক্ষণিক অভিযুক্ত স্বামী আব্দুর রব বাবুল (৬০), কে আটক করে। সে এইক এলাকার ওলি বেপারী বাড়ির মৃত মজিবুল হকের ছেলে। তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন বলেন, অভিযুক্ত স্বামী প্রবাসী ছিলেন। বাড়িতে আসার পর থেকে তিনি মানসিক সম্যায় ভূগছেন।

 

স্বজন ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয় স্ত্রী তাহমিনা আক্তার মিনা (৫৫) ও স্বামী আব্দুর রব বাবুলের সাথে। এক পর্যায়ে বাবুল বসত ঘরের বাথরুমে তার স্ত্রীকে ধারালো ছোরা দিয়ে জবাই করে হত্যা করে। পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা তাকে ছোরাসহ আটক করে পুলিশে দেয়। খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। নিহত মিনা ২ সন্তানের জননী ছিলেন।
 

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে এবং অভিযুক্ত স্বামীকে আটক করা হয়। পরবর্তীতে এ ঘটনায় পুলিশ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

এই বিভাগের আরো খবর