ঢাকা, সোমবার   ২৭ জুন ২০২২,   আষাঢ় ১৪ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
পদ্মায় স্বপ্নপূরণের ক্ষণগণনা
১৮দিন
:
১৯ঘণ্টা
:
০৬মিনিট
:
১০সেকেন্ড
সর্বশেষ:
রাজধানীতে অজ্ঞাত গাড়ির ধাক্কায় ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত ফের করোনায় আক্রান্ত ফখরুল মুরগির দাম কেজিতে কমেছে ২০-২৫ টাকা পদ্মা সেতুর মাওয়া প্রান্তে যানজট সৌদি পৌঁছেছেন ৩৮ হাজার ৮৮৯ জন হজযাত্রী, ৬ জনের মৃত্যু পদ্মা সেতুতে প্রথম টোল দিয়ে পাড়ি দিল মোটরসাইকেল পদ্মা সেতু পারাপারে যানবাহনের দীর্ঘ সারি

পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ(পিসিপি)’র বিক্ষোভ মিছিল ও সমাবেশ

প্রতিদিনের চিত্র বিডি ডেস্ক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০২১  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।


১১ডিসেম্বর ২০২১ তারিখ সকাল ১০ টার দিকে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ী ছাত্র পরিষদ(পিসিপি) কর্তৃক পার্বত্য চট্টগ্রাম চুক্তির দুই যুগে আত্ননিয়ান্ত্রনাধিকার প্রতিষ্ঠার দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ের কলা ভবন থেকে বিক্ষোভ মিশিল করে টিএসসির রাজু ভাষ্কর্য হয়ে জাতীয় জাদুঘরের সামনে সমাবেশ করে। সমাবেশের এক পর্যায়ে বক্তৃতা প্রদান করেন, রাংগামাটির সাবেক সংসদ সদস্য  উষাতন তালুকদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণ যোগাযোগ বিভাগের অধ্যাপক রুবায়েত ফেরদৌস, পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির কেন্দ্রীয়  স্টাফ সদস্য চঞনা চাকমা, পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নিপুন ত্রিপুরা, বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সভাপতি মোঃ ফয়েজ উল্লাহ, আরও সংহতি বক্তব্য রাখেন বাংলাদেশ  আদিবাসী ফোরামের সভাপতি অনন্ত ধামাই ও বাংলাদেশ আদিবাসী ছাত্র সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক অলিক মৃ।

 

পাহাড়ি ছাত্র পরিষদ, কেন্দ্রীয় কমিটির তথ্য ও প্রচার সম্পাদক রেং ইয়ং ম্রোর সংহতি বক্তব্যের মাধ্যমে সমাবেশটি শেষ হয়।

এই বিভাগের আরো খবর