Berger Paint

ঢাকা, মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১০ ১৪২৭

ব্রেকিং:
আনুষ্ঠানিকভাবে সম্ভাব্য বাইডেন মন্ত্রিসভার ৬ সদস্যের নাম ঘোষণা ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের সংসদ সদস্য মো. ফরিদুল হক খান ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘নিভার’, প্রভাব পড়তে পারে বাংলাদেশে
সর্বশেষ:
করোনায় মারা গেলেন আসামের সাবেক মুখ্যমন্ত্রী তরুণ গগৈ বাইডেনের কাছে ক্ষমতা হস্তান্তর প্রক্রিয়া শুরু করতে রাজি হলেন ট্রাম্প অ্যান্টিমাইক্রোবায়াল রেজিস্ট্যান্স গ্রুপের কো-চেয়ারম্যান হিসেবে প্রধানমন্ত্রীর যোগদান

পাড়া দিয়ে ঝগড়া করতে চাইলেও আমি করবো না : ক্রীড়া প্রতিমন্ত্রী

মো: কালিমুল্লাহ ইকবাল, টঙ্গী প্রতিনিধি

প্রকাশিত: ১৫ নভেম্বর ২০২০  

পঠিত: ৮৮৮
ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।


যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে গাজীপুর মহানগর যুবলীগের আহবায়ক সদস্য আমান উদ্দিন সরকারের সভাপতিত্বে এবং যুবলীগ নেতা শাহ আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন কেউ পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইলে আমি ঝগড়া করবো না।

 

সমাবেশে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য, বীরমুক্তিযোদ্ধা কাজী মোজাম্মেল হক, সাবেক মেয়র আসাদুর রহমান কিরন, আওয়ামীলীগ নেতা কাজী ইলিয়াস আহমেদ, ফজলুল হক, কাউন্সিলর গিয়াস উদ্দিন সরকার, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল, যুগ্ম আহ্বায়ক মো: সাইফুল ইসলাম, কাইয়ুম সরকার, বিল্লাল হোসেন মোল্লা, স্বেচ্ছাসেবক লীগ নেতা কে এম নাসির উদ্দিন, নূর মোহাম্মদ মামুন, ছাত্রলীগ নেতা মশিউর রহমান সরকার বাবু প্রমুখ।

 

মন্ত্রী আরো বলেন, আওয়ামীলীগের দু:সময়ে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ডাকে শ্রম, সময়, মেধা, অর্থ, জেল-জুলুম খেটে তিনি গাজীপুরের আওয়ামীলীগকে এ অবস্থায় নিয়ে এসেছেন। আমি প্রতিনিয়ত দলকে সুসংগঠিত করার প্রচেষ্ঠায় রয়েছি। সজিব ওয়াজেদ জয় বলেছেন,দল যদি সুসংগঠিত ও ঐক্য থাকে তাহলে কেউ হারাতে পারবে না। আমরা চাই ঐক্যবদ্ধ আওয়ামীলীগ, যে আওয়ামীলীগ বঙ্গবন্ধু,  শেখ হাসিনা ও শহীদ আহসান উল্লাহ মাস্টার চেয়েছেন। সেই লক্ষ ও স্বপ্নকে নিয়ে আমরা গাজীপুর মহানগরের সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে আওয়ামীলীগকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ  করে যাচ্ছি।

 

তিনি আরও বলেন, 'সবজায়গায় সমস্যা থাকে, পরিবারেও সমস্যা থাকে।' আলোচনার মাধ্যমে যেমন পরিবারের সমস্যা সমাধান করা যায় তেমনি দলীয় কোন সমস্যা থাকলে আলোচনার মাধ্যমে সেটির সমাধান সম্ভব। কিন্তু কেউ যদি ইচ্ছে করে ঐক্যের ফাটল ধরাতে চায়, নিজের এজেন্ডা বাস্তাবায়ন করতে চায়, সমস্যা তৈরি করতে চায় তাহলে সেখানে সব রকমের সমাধানের চেষ্টা ব্যর্থ হবে। বৈষম্যমূলক আচরণ আমি কারোর সাথে করিনা। আমার দুয়ার সবার জন্য খোলা। আমি সবাইকে নিয়ে কাজ করতে চাই, সব সময়। আওয়ামীলীগ নামের এই সংগঠনের সাথে সম্পৃক্ত হওয়ার পর থেকে আমি কখনো অনৈক্যের কথা চিন্তা করিনি। তারপরেও বলতে চায়, কেউ যদি পায়ে পাড়া দিয়ে ঝগড়া করতে চাইলে এরপরেও আমি বলবো ঝগড়া করবো না।

 

আরও পড়ুন: ইসলামিক ফাউন্ডেশনের গভর্নর হলেন ফরিদুল হক খান দুলাল এমপি

 

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি বলেন, আমি শহীদ আহসান উল্লাহ মাস্টারের সন্তান। আমার দ্বারা দলের কোন ক্ষতি হবে, শেখ হাসিনার ক্ষতি হবে এমন কোন কাজ আমার দ্বার হয়নি এবং হবেনা।

 

 

এই বিভাগের আরো খবর