Berger Paint

ঢাকা, শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩,   মাঘ ২২ ১৪২৯

ব্রেকিং:
চট্টগ্রাম, গাজীপুর, কক্সবাজার, নারায়ানগঞ্জ, পাবনা, টাঙ্গাইল ও ময়মনসিংহ ব্যুরো / জেলা প্রতিনিধি`র জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন পাঠানোর আহ্বান করা হচ্ছে। শিক্ষাগত যোগ্যতা- স্নাতক, অভিজ্ঞদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য। দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার `প্রিন্ট এবং অনলাইন পোর্টাল`-এ প্রতিনিধি নিয়োগ পেতে অথবা `যেকোন বিষয়ে` আর্থিক লেনদেন না করার জন্য আগ্রহী প্রার্থীদের এবং প্রতিনিধিদের অনুরোধ করা হল।
সর্বশেষ:
সৌদি আরবে এক বছরে ১৪৭ জনের মৃত্যুদণ্ড আ.লীগ জনগণকে দেওয়া ওয়াদা পূরণ করে : প্রধানমন্ত্রী বেসরকারি ব্যবস্থাপনায় হজের খরচ বাড়ল দেড় লাখ মিয়ানমারে জরুরি অবস্থা আরও ছয় মাস বাড়ল আমি বাংলাদেশে বাবার কাছে থাকতে চাই: লায়লা রিনা

পিএসজির দুর্দান্ত জয়, একাই পাঁচ গোল করলেন এমবাপ্পে

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩  

কিলিয়ান এমবাপ্পে।

কিলিয়ান এমবাপ্পে।

 

ফ্রান্স ফুটবলের দ্বিতীয় সেরা প্রতিযোগিতা ফরাসি কাপের শেষ বত্রিশে ষষ্ঠ সারির দল পি দে ক্যাসেলকে ৭-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। যেখানে পাঁচ গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে।

 

এদিন বিশ্রামে ছিলেন লিওনেল মেসি। তার অনুপস্থিতিতে একাই প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলা করলেন এমবাপ্পে। শেষ ষোলোতে ওঠার লড়াইয়ে ক্যাসেল মাত্র ২৯ মিনিট ধরে রাখতে পেরেছিল পিএসজিকে। ম্যাচ ঘড়ির কাঁটা আধঘণ্টায় যাওয়ার আগেই এমবাপ্পে করেন প্রথম গোল। ৩৪ মিনিটে আরেকটি। মাঝে নেইমার ৩৩ মিনিটে স্কোর ২-০ করেছিলেন। প্রথমার্ধে মাত্র ১১ মিনিটের ব্যবধানে হ্যাটট্রিক পূরণ করেন এমবাপ্পে।

 

ওখানেই থামেননি এমবাপ্পে। ৫৬ ও ৭৯ মিনিটে গোল করে প্রথম পিএসজি খেলোয়াড় হিসেবে এক ম্যাচে পাঁচ গোলের কীর্তি গড়েন তিনি। ডাবল হ্যাটট্রিক করতে পারতেন এমবাপ্পে, কিন্তু দেরিতে শট নেওয়ায় প্রতিপক্ষ ব্লক করে। মাঝে ৬৪ মিনিটে অন্য গোলটি করেন কার্লোস সোলার।