Berger Paint

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৫ ১৪২৭

ব্রেকিং:
করোনায় প্রতিটি মৃত্যুর দায় ট্রাম্পের, পদত্যাগ করুন: জো বাইডেন করোনায় সশস্ত্র বাহিনীর ১৫৮ জনের মৃত্যু ঢাকা থেকে ফ্লাইট চালু করছে সৌদি এয়ারলাইন্স আবরার হত্যা মামলা: আজ থেকে প্রতি কার্যদিবসে সাক্ষ্যগ্রহণ শুরু
সর্বশেষ:
আজ রবিবার থেকে বিএনপির সাংগঠনিক কার্যক্রম পুনরায় শুরু ট্রাম্পকে পাঠানো চিঠিতে মিললো বিষ আফগানিস্তানে বিমান হামলায় ৪০ তালেবান নিহত

পিএসজির বড় জয়

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৬ ডিসেম্বর ২০১৯  

পঠিত: ৮৭০
ছবি - সংগৃহীত

ছবি - সংগৃহীত

কিলিয়ান এমবাপে ও মাউরো ইকার্দির গোলে সাঁত এতিয়েনের মাঠে বড় জয় পেয়েছে পিএসজি। রোববার লিগ ওয়ানের ম্যাচটি ৪-০ গোলে জিতে বর্তমান চ্যাম্পিয়নরা। অন্য গোলটি করেন লেয়ান্দ্রো পারেদেস।

নবম মিনিটে এগিয়ে যায় পিএসজি। হুয়ান বের্নাতের শট গোললাইন থেকে প্রতিপক্ষ ডিফেন্ডার বিপদমুক্ত করলে ডি-বক্সের বাইরে বল পেয়ে যান পারেদেস। দারুণ এক ভলিতে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন মিডফিল্ডার। তিন মিনিট পর এমবাপে প্রতিপক্ষের জালে বল জড়ালেও অফ-সাইডের কারণে রেফারি গোলের বাঁশি বাজাননি।

২৫তম মিনিটে পারেদেসকে বাজে ট্যাকল করে সরাসরি লাল কার্ড দেখেন সাঁত এতিয়েনের মিডফিল্ডার জঁ-উদ। প্রতিপক্ষের একজন খেলোয়াড় কম থাকার সুযোগ পুরোপুরি কাজে লাগায় পিএসজি। একের পর এক আক্রমণে সাঁত এতিয়েনের রক্ষণে দারুণ চাপ তৈরি করে সফরকারীরা।

৪৩তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন এমবাপে। নেইমারের থ্রু বল ধরে প্লেসিং শটে জাল খুঁজে নেন ফরাসি ফরোয়ার্ড।

৫৫তম মিনিটে আনহেল দি মারিয়ার বাঁ পায়ের শট ফেরে ডান দিকের পোস্টে লেগে। সাত মিনিট পর নেইমারের স্পট কিকও ফেরে একই পোস্টে লেগে। ব্রাজিলিয়ান তারকা নিজেই ডি-বক্সে ফাউলের শিকার হলে পেনাল্টি পেয়েছিল পিএসজি।

৭২তম মিনিটে তৃতীয় গোলটি করেন ইকার্দি। লেইভিন কুরজাওয়ার ক্রসে ডি-বক্সে উড়ে আসা বল ডিফেন্ডাররা বিপদমুক্ত করতে ব্যর্থ হলে ছয় গজ বক্সে ফাঁকায় পেয়ে যান তিনি। নিখুঁত ভলিতে বল জালে জড়ান চলতি মৌসুমে ইন্টার মিলান থেকে ধারে আসা এই ফরোয়ার্ড। সব প্রতিযোগিতা মিলে পিএসজির হয়ে ১৪ ম্যাচে এটি তার ত্রয়োদশ গোল। ৮৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন এমবাপে। চলতি মৌসুমে লিগে এটি তার নবম গোল।

দুর্দান্ত এই জযে পয়েন্ট তালিকার শীর্ষস্থানটা ধরে রেখেছে পিএসজি। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ৪২। ১৮ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১১তম স্থানে সেঁত এঁতিয়েন।