Berger Paint

ঢাকা, বুধবার   ২০ জানুয়ারি ২০২১,   মাঘ ৭ ১৪২৭

ব্রেকিং:
অবৈধদের নাগরিকত্ব দিতে আট বছর মেয়াদি প্রক্রিয়া আনছেন বাইডেন
সর্বশেষ:
ঘন কুয়াশার কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। নারী সাক্ষীর সঙ্গে অশোভন আচরণে বিচারক প্রত্যাহার আজ জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী

পীরগঞ্জে অসহায় শীতার্ত আদিবাসীদের পাশে দাঁড়ালো আইপজিটিভ

সবুজ আহম্মেদ, পীরগঞ্জ, ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে শীতের তীব্রতা দিনদিন বেড়েই চলেছে। এতে করে চরম দুর্ভোগে পরেছে অসহায় শীতার্ত ও বেশ কিছু আদিবাসী পরিবার। কোথাও কোনো শীতবস্ত্র না পেয়ে এভাবেই তারা মানবেতর জীবন কাটাচ্ছে। তাদের এসব দুর্দশার চিত্র সংবাদ মাধ্যমে তুলে ধরেন স্থানীয় গণমাধ্যম কর্মীরা। এতে বিষয়টি নজরে আসে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন আইপজিটিভ সহ আরো অনেকের। রোববার এসব অসহায় শীতার্ত আদিবাসীদের জন্য কম্বল নিয়ে উপজেলার পাড়িয়া গ্রামে হাজির হয় সংগঠনটির সদস্যরা। সেখানে প্রায় ৩০ টি আদিবাসী শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করে তারা। এছাড়া প্রান্তিক পর্যায়ের অসহায় মানুষদের খুঁজে বের করে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ২৫০ জনকে ও দূর্গাপুর, পালিগাঁও, রানীশংকৈল সহ বিভিন্ন স্থানে প্রায় ৫০০ কম্বল বিতরণ করেছে সংগঠনটি।

 

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির সাংগঠনিক সম্পাদক ও ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক হাবিবুল্লাহ হাবিব, সংগঠনের সহকারি অফিস সেক্রেটারী কামরুল ইসলাম, সহকারি সোশ্যাল মিডিয়া ও কমিউনিকেশন মিষ্টু কুন্ডু, রকি ইসলাম, জুবায়ের, হৃদয়, জারিন, সুমি ও প্রেস ক্লাব পীরগঞ্জের যুগ্ন সম্পাদক সবুজ আহম্মেদ, সদস্য আসাদুজ্জামান আসাদ, লিমন সরকার প্রমুখ।

 

আরো পড়ুন: আমার চাচা মানসিক ভারসাম্যহীন: ট্রাম্পের ভাতিজি

 

আইপজিটিভ এর পক্ষ থেকে হাবিবুল্লাহ হাবিব বলেন ‘শীতকে হারিয়ে জয়ী হোক মানবতা’ এই শ্লোগানকে সামনে রেখে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড বিজয়ী স্বেচ্ছাসেবী সংগঠন আইপজিটিভ এর উদ্যোগে অসহায় শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেছি। শীঘ্রই কম্বল এর পাশাপাশি প্রয়োজন অনুযায়ী লেপ বিতরণ করা হবে। এসময় অসহায় শীতার্তদের পাশে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

এই বিভাগের আরো খবর