Berger Paint

ঢাকা, রোববার   ২৯ নভেম্বর ২০২০,   অগ্রাহায়ণ ১৫ ১৪২৭

ব্রেকিং:
নাইজেরিয়ায় ৪৩ শ্রমিককে একসঙ্গে গলা কেটে হত্যা
সর্বশেষ:
মন্টেনিগ্রো-সার্বিয়ায় পাল্টাপাল্টি রাষ্ট্রদূত বহিষ্কার হঠাৎ বাড়ছে ডেঙ্গু রোগী , ২৮ দিনে আক্রান্ত ৫০৭ বৃটেনে ভ্যাকসিন বিষয়ক মন্ত্রী হলেন নাদিম জাহাওয়ী

পেরুকে হারিয়ে জয়ে ফিরল আর্জেন্টিনা

স্পোর্টস ডেস্ক

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

পঠিত: ১২৬
ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

 

টানা দুই ম্যাচ জয়ের পর প্যারাগুয়ের সঙ্গে ১-১ গোলে ড্র করে একটি হোঁচট খেয়েছিল আর্জেন্টিনা। কিন্তু আবারও সব হতাশা কাটিয়ে জয় নিয়ে ফিরেছে তারা। আজ সকালে লাতিন আমেরিকার অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বে পেরুকে ২-০ গোলে হারিয়েছে মেসিরা।

 

পয়েন্টের তালিকায় দ্বিতীয় স্থান ধরে রেখেছে আর্জেন্টিনা। তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট আর্জেন্টিনার। টানা চার জয়ে শীর্ষে রয়েছে ব্রাজিল, ১২ পয়েন্ট।

 

পেরুর মাঠে ১৭ মিনিটেই এগিয়ে যায় আর্জেন্টিনা। গোলটি করেন নিকোলাস গঞ্জালেজ। লো সেলসোর দারুণ পাসে নিখুঁত শট গঞ্জালেজের। ২৮ মিনিটেই দ্বিতীয় গোলের দেখা পায় আর্জেন্টিনা।

 

দ্বিতীয়ার্ধের শুরুতে উল্লেখযোগ্য আক্রমণে যায় পেরু। ৫২ ও ৫৪ মিনিটে দুটি প্রচেষ্টা অবশ্য শেষ অবধি ভণ্ডুল হয়ে যায়। ৬২ মিনিটে মেসির আক্রমণ। দারুণ গতিকে ডি বক্সে ঢুকেছিলেন বল নিয়ে। কিন্তু ডি বক্সে ঢুকেই পড়ে যান তিনি।

 

আরো পড়ুন

শীর্ষস্থানীয় নির্বাচনী কর্মকর্তাকে বরখাস্ত করলেন ট্রাম্প

 

মেসি খেলার ৭৭ মিনিটে আবার গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু শটটি গোল পোষ্টের বাহির দিয়ে যাওয়ার তার গোলটি মিস কয়ে যায়। বাকি সময়টাতে আর গোল মেলেনি। সাবলীল জয় নিয়ে মাঠ ছাড়ে আর্জেন্টিনা।