Berger Paint

ঢাকা, সোমবার   ২৫ জানুয়ারি ২০২১,   মাঘ ১১ ১৪২৭

ব্রেকিং:
কমলাপুরে পোশাক কারখানায় আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১০ ইউনিট
সর্বশেষ:
ভারতে কংগ্রেস নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষ রাজধানীর হাইকোর্টের সামনের রাস্তায় ছুরিকাঘাতে এক ব্যক্তি নিহত ঘন কুয়াশায় পাটুরিয়া-দৌলতদিয়ায় ফেরি চলাচল বন্ধ

প্রতিদ্বন্দী প্রার্থীর বিরুদ্ধে হুমকিসহ ভোট কেন্দ্র দখলের ঘোষনার অভিযোগ

আব্দুল্লাহ আল ইমরান, বাগেরহাট

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

ছবি- প্রতিদিনের চিত্র।

ছবি- প্রতিদিনের চিত্র।

 

বাগেরহাটের মোংলা পোর্ট পৌরসভা নির্বাচনে ২ নং ওয়ার্ডের স্বতন্দ্র কাউন্সিলর প্রার্থী আব্দুল জলিল তার প্রতিদ্বন্দী প্রার্থী যুবলীগ নেতা এস এম শরিফুল ইসলাম বিরুদ্ধে হুমকি,কেন্দ্র দখলসহ একাধিক অভিযোগ করেছেন।

 

অভিযোগে স্বতন্দ্র প্রার্থী আব্দুল জলিল বলেন, মোংলা পোর্ট পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষনার পর থেকে ২ নং ওয়ার্ডের কাউন্সিলর পদে আমার প্রতিদন্দী প্রার্থী যুবলীগ নেতা এস এম শরিফুল ইসলাম বিভিন্নভাবে আমাকে হয়রানি করে আসছিল। আমি যাতে নির্বাচন না করি সে জন্যও তিনি চেষ্টা করেছে। এসব চেষ্টা করেও আমাকে থামাতে পারেনি। এখন সে আমার ভোটারদের ভোট কেন্দ্রে আসতে বাধা বাধা প্রদানের ঘোষনা দিচ্ছে। আমার কর্মীদের নির্বাচনী প্রচারনায় বাধা প্রদান করছে। তিনি অভিযোগ করে বলেন তার প্রতিদ্বন্দী প্রার্থী সাধারন মানুষকে বলে এক ভোট পেলেও জোর করে জয়ী হবে বলে ঘোষনা দেওয়ায় সাধারন মানুষের  মাঝে বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে।

 

তিনি বলেন, এস এম শরিফুল ইসলাম ও তার লোকজনের আমার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার যাতে সামাজিকভাবে আমার সম্মান ক্ষুন্ন হচ্ছে। সে প্রশাসনের বিধি নিষেধ উপেক্ষা করে নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘন করছে। এমন কি নির্বাচনে জয় ছিনিয়ে নিতে ভাড়াটিয়া লাঠিয়াল বাহীনি প্রস্তুত রেখেছে বলে অভিযোগ করেন। এ বিষয়ে প্রশাসনসহ নির্বাচন কমিশানারের দ্রূত আইনী হস্তক্ষেপ কামনা করছেন সতন্ত্র প্রার্থী শেখ জলিল।

 

আরো পড়ুন: স্পেনের তাপমাত্রা মাইনাস ২৫ ডিগ্রি, ৭ জনের মৃত্যু

 

এর আগে শরিফুল ও তার সমর্থকরা আব্দুল জলিলের পরিবারের উপর হামলা, থানায় মিথ্যে অভিযোগ ও  জীবনে মেরে ফেলারও হুমকীর প্রতিবাদে ১০ জানুয়ারী বাগেরহাট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন তিনি।

 

এই বিভাগের আরো খবর